টিজারে ভিন্নরূপে ডিএ তায়েব ও মাহি

বিনোদন ডেক্স:: একদিকে শীর্ষ সন্ত্রাসী ডিএ তায়েব, অন্যদিকে গোয়েন্দা পুলিশ অফিসার মাহিয়া মাহি। এমন কাহিনীর গল্পে দেখা যাবে এবারই এ দুই তারকাকে। তাদের ঘিরে পরিচালক বদিউল আলম খোকন ‘অন্ধকার জগৎ’ ছবির নির্মাণ কাজ শুরু করেছেন।

সম্প্রতি প্রথম ধাপের শুটিং শেষে এই ছবির টিজার প্রকাশ পেয়েছে। এক মিনিটের বেশি সময়ের এই টিজার প্রকাশের পর পরিচালক বদিউল আলম খোকন গতকাল বলেন, এরইমধ্যে ছবির ৪০ শতাংশ কাজ শেষ হয়েছে। আর সম্প্রতি টিজারটি প্রকাশ হয়েছে।
আগামী ২৪শে মার্চ থেকে এফডিসিতে এ ছবির শুটিং আবার শুরু হবে। আর সবশেষে ছবির গানের শুটিং করার ইচ্ছে আছে। টিজারটি অনেকেই পছন্দ করেছেন।

এ ছবির প্রথম এক ঝলক দেখা গেল ‘অন্ধকার জগৎ-দ্য ডার্ক ওয়ার্ল্ড’ ছবির টিজারে। সেখানে মাহি পিস্তল হাতে মোকাবিলা করছেন শত্রুদের। তার সঙ্গে আছেন ছোট পর্দার তারকা ডিএ তায়েব। ‘অন্ধকার জগৎ’ ছবিতে মাহিকে দেখা যাবে গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করতে। ডিএ তায়েব জানান, দর্শক এর আগে আমার ‘সোনাবন্ধু’ ছবিটি পছন্দ করেছেন। সেই অনুপ্রেরণা থেকেই ‘অন্ধকার জগৎ’ ছবিতে কাজ করছি। ছবির কাজ ভালোভাবেই এগিয়ে চলছে। আর ছবিতে অ্যাকশন থাকছে। দর্শক এ ছবিতে আমাকে ভিন্ন লুকে দেখতে পাবেন। ছবির খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন মিশা সওদাগর।

টিজারে তাকেও ভিন্ন লুকে দেখা গেছে। সবশেষ ডিএ তায়েবকে দর্শক পপি ও পরীমনির বিপরীতে ‘সোনাবন্ধু’ ছবিতে বড় পর্দায় দেখেছেন। আর মাহি অভিনীত দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সবশেষ দর্শকরা প্রেক্ষাগৃহে দেখেছেন। এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেন আরিফিন শুভ। এছাড়া মাহি অভিনীত ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’সহ বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.