নগরীর উপশহর থেকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

সিলেট নগরীর উপশহর এলাকা থেকে গণধর্ষণ মামলার প্রধান আসামী ফয়জুল হককে গ্রেফতার করেছে র‌্যাব-৯ । গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপশহরস্থ গার্ডেন টাওয়ারের সামনের রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সুনামগঞ্জের ছাতকের একটি ধর্ষণ মামলার প্রধান আসামী বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

র‌্যাব সূত্র জানা যায়, গ্রেফতারকৃত ধর্ষক ফয়জুল হক (৩৪) সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার কলাগাঁও গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে। র‌্যাব জানায়, ফয়জুল হকের বাড়িতে এক কিশোরী গৃহকর্মী হিসেবে কাজ করতো। ২০১৬ সালের ৪ নভেম্বর রাতে ফয়জুল তাকে ধর্ষণ করে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে প্রায়ই ধর্ষণ করতো সে। একপর্যায়ে গৃহকর্মী কিশোরীটি ৪ মাসের অন্ত:স্বত্তা হয়ে পড়লে তাকে গর্ভপাতের জন্য জোর করে ফয়জুল।

তাতে রাজি না হওয়ায় ২০১৭ সালের ৪ জুলাই ফয়জুর তার বন্ধু একই এলাকার ছমির ও কবিরকে সাথে নিয়ে ওই গৃহকর্মীকে ধর্ষণ করে। এতে কিশোরীর শারীরিক অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ধর্ষিতা কিশোরী বাদি হয়ে ফয়জুর এবং তার বন্ধু ছমির ও কবিরের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। এরপর থেকে ফয়জুর আত্মগোপনে ছিল।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *