জৈন্তাপুরে ৩মাদক ব্যবসায়ী অাটক

নিউজ ডেক্স:: সিলেটের জৈন্তাপুরে মাদক নির্মূলের লক্ষে বিশেষ অভিযান পরিচালনা করে ৩গাজা বিক্রেতা অাটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায় ১৪ মার্চ বিকাল ৩টায় জৈন্তাপুর বাস ষ্টেশন সংলগ্ন ইউনিয়ন ভূমি অফিস এলাকায় অভিযান পরিচালনা করে ৩জন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ভারতীয় শিলং তীরের মালিক গাজা বিক্রয়কালে অাটক করে।

অাটককৃতরা হল জৈন্তাপুর উপজেলার নিজপাট মাহুতহাটি গ্রামের রেনু মিয়ার ছেলে কয়েছ মিয়া (২৮), একই গ্রামের মৃত মগলাই মিয়ার ছেলে অাব্দুস শুকুর (৩০) একই গ্রামের অাব্দুর রহমানের ছেলে সুহেল অাহমদ (২৮)৷

এলাকাবাসী অারও জানান এরা দীর্ঘ দিন হতে সীমান্তের অপার হতে ভারতীয় বিভিন্ন ধরনের মাদক ও মাদকজাত দ্রব্য বাংলাদেশে এনে যুব সমাজকে ধ্বংস করছে৷ এছাড়া অাটককৃতরা ভারতীয় শিলং তীরের টুকেন ব্যবসা করে অাসছে৷ ইতোমধ্যে কয়েক দফা শিলং তীরের বই সহ পুলিশ, ডিবি পুলিশের হাতে অাটক হয়৷

পরে স্থানীয় মোবাইল কোর্টের মাধ্যেমে অর্থ দন্ড দিয়ে ছাড়া পায়৷ কিন্তু ছাড়া পাওয়ার পর হতে তারা বীরদর্পে তাদের কার্যক্রম পরিচালনা করে অাসছে। এদিকে মাদক নির্মূলের অঙ্গীকার নিয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ তাদের কার্যক্রম পরিচালনা নিয়মিত অভিযানে অব্যহত রেখেছে৷ তারই ধারা বাহিকতায় ১৪ মার্চ উপজেলা সদরে অভিযান পরিচালনা করে ভূমি অফিস সংলগ্ন এলাকা হতে তাদেরকে অাটক করে মডেল থানা পুলিশ।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার সেকেন্ড ইন কমান্ডের এস.অাই ইন্দ্রনীল ভট্টাচার্য রাজন জানান অাটককৃতদের বিরুদ্ধে মাদক অাইনে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *