জাফলং পাথর কোয়ারীতে আবারও দুর্ঘটনা : মহিলা ও শিশুসহ আহত ৬, আশঙ্কাজনক ১

নিউজ ডেক্স:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের একটি পাথর কোয়ারীতে আবারও দুর্ঘটনা ঘটেছে। এতে কেউ নিহত না হলেও আহত হয়েছেন ৬ জন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, জাফলংয়ের লন্ডনীবাজার এলাকার আব্দুল হান্নান ও শহীদ মিয়ার পাথর কোয়ারিতে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ৬ জন আহত হন তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর পর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হচ্ছেন নাজু আক্তার, সাইবুন্নেছা, লাল বানু, রাজিয়া বেগম এবং ১১ বছরের কন্যাশিশু রেজিন। বাকীদের নাম পরিচয় তাৎক্ষণি পাওয়া যায়নি।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকালে পাথর কোয়ারীর পাড় ধ্বসে শ্রমিক আহত হবার ঘটনা ঘটেছে। স্থানীয়রা ৬জনকে উদ্ধার করেছে। গুরুতর আহত ৩জনকে সিলেট এমএ.জি ওসমানী মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, যারা আহত হয়েছেন তাদের অধিকাংশই মহিলা। এরা ভাসমান শ্রমিক। কেউই কোয়ারীর মালিক দ্বারা নিযুক্ত শ্রমিক নন।

হাসপাতাল সূত্রে জানা গেছে জাফলং পাথর কোয়ারীতে আহত ৩জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে লাল বানু (৫০)-এর অবস্থা আশঙ্কাজনক। তিনি লন্ডনীবাজার এলাকার ধলা মিয়ার স্ত্রী। অপর দুজন হচ্ছেন ফাজিল মিয়ার স্ত্রী নাজু আক্তার (৩২) ও আলম মিয়ার স্ত্রী রহিমুন্নেছা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *