সিলেট চেম্বার নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন,সিলেট বিভাগের নব নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাত

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড এন্ডাষ্ট্রির নেতৃবৃন্দের সাথে গতকাল ১১ মার্চ রোববার বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন, সিলেট বিভাগের নিব নির্বাচিত সদস্যবৃন্দ এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন সিলেট বিভাগ সিএনজি ফিলিং স্টেশন মালিকদের কল্যাণে কাজ করে আসছে। ইতোমধ্যে এ সংগঠনের কার্যক্রম অনেকদূর বিস্তৃত হয়েছে। তিনি এ সংগঠনের সিলেট শাখার নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে আন্তরিক অভিনন্দন জানান এবং আশাবাদ ব্যক্ত করে বলেন, নব নির্বাচিত কমিটি সিলেটের সিএনজি ফিলিং স্টেশন ও কনভার্ষন ওয়ার্কশপ মালিকদের স্বার্ত রক্ষায় আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সক্ষম হবে।

সভায় বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন ও কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আলহাজ্ব আব্দুলাহ আল মাহমুদ সৌজন্য সাক্ষাত সভা আয়োজনের জন্য সিলেট চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি নব গঠিত কমিটির সদস্যদের নিয়ে এ খাতে ব্যবসায়ীদের সংরক্ষণে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি একনিষ্ঠভাবে সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সিলেট বিভাগে সিএনজি ফিলিং স্টেশন ও কনভার্সন ওয়াকর্শপ মালিকদের বিভিন্ন সমস্যাবলী সমাধানে তিনি সিলেট চেম্বারের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি সিলেট পর্যটন নগরীতে হিসেবে পর্যটকদের সুবিধার্তে রমজান মাস সহ অন্যান্য সময়ে সিএনজি স্টেশনগুলো ২৪ ঘন্টা খোলা রাখার ব্যাপারে চেম্বারের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক মোঃ সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, আমিরুজ্জামান চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, ফালাহ উদ্দিন আলী আহমদ, হুমায়ুন আহমেদ, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওউনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, সদস্য সাজওয়ান আহমেদ, ফয়েজ উদ্দিন আহমেদ, হাজী মোঃ ইউসুফ আলী, রিশাদ আজিম, আলী আফছার মোঃ ফাহিম প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.