বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগ জকিগঞ্জ উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিকলীগ জকিগঞ্জ উপজেলা শাখার সম্মেলন গতকাল বিকেলে জকিগঞ্জস্থ কালিগঞ্জ বাজার চৌমুহনীতে অনুষ্ঠিত হয়।
আহবায়ক ময়নুল হকের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ময়ুব আলীর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ। তিনি বলেন, বর্তমান সরকার শ্রমিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এ সরকার শ্রমিকদের মুজুরি বৃদ্ধি করে তাদের জীবনমান উন্নয়ন করে চলেছে। দেশের কল্যাণে শ্রমিকদের ভূমিকা কম নয়। শ্রমিকরাই পারে একটি দেশকে সামগ্রিকভাবে উন্নয়ন করতে। শ্রমিকদের উচিত দেশের উন্নয়নের অগ্রণী ভূমিকা রেখে জননেত্রী শেখ হাসিনার সহযোগিতা করা। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরিবহণ শ্রমিকলীগ নেতৃবৃন্দকে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি লোকমান চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হায়দার আহমদ, শ্রমিক লীগ সিলেট জেলার সহ সভাপতি আজিজুর রহমান আজিজ, সাবেক চেয়ারম্যান আবু জাফর মো. রায়হান, বারোঠাকুর ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, জেলা পরিবহণ শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হামিদ আহমদ তাপাদার, দক্ষিণ সুরমা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্বাস আলী, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক নাজিম আহমদ তাফাদার, সড়ক পরিবহণ শ্রমিকলীগের কার্যকরি সভাপতি আব্দুল মালেক, সড়ক পরিবহণ নেতা বাবুল আহমদ প্রমুখ। এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.