প্রতিবন্ধি শাহ আব্দুল খালিকের উপর হামলার প্রতিবাদে ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রতিবন্ধি শাহ আব্দুল খালিক বহুদিন যাবত শেখঘাট এলাকায় দুঃখ কষ্ট করে বসবাস করে আসছিল। তার নিজ এলাকার গোয়াইনঘাট ফতেহপুর ইসলামনগর মালগ্রামে। বিগত কিছুদিন আগে তার উপর সন্ত্রাসী হামলা করা হয়। এর প্রতিবাদে ও আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেখঘাট ১২নং ওয়ার্ডের সচেতন নাগরিকবৃন্দের উদ্যোগে শনিবার বিকেলে নগরীর শেখঘাটস্থ কাজীরবাজার ব্রীজ সংলগ্ন এলাকায় এক মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়।

এলাকার বিশিষ্ট সমাজসেবক নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সুনু আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর শামীমা আক্তার, বদর উদ্দিন, পারভেজ আহমদ, আসাদুল, শফিক শাহ, করিম শাহ, কামাল আহমদ, আব্দুর রউফ, আলী আহমদ, রাজু আহমদ, বেলাল আহমদ, মুমিন আহমদ, দুলাল মিয়া, রুজিনা আক্তার, প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অসহায় দরিদ্র প্রতিবন্ধি আব্দুল খালিকের উপর যেভাবে অমানবিক নির্যাতন করা হয়েছে তা কখনো এলাকার মানুষ মেনে নেবে না। তাই এসমস্ত সন্ত্রাসীদের চিহ্নিত করে অনতিবিলম্বে গ্রেফতার করতে হবে। মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানান প্রশাসনের প্রতি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *