বালুচরে ১ম নাইট ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

বৃহত্তর যুবসমাজ আয়োজিত ও ১ম নাইট ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বালুচর মাঠে বুধবার রাত অনুষ্ঠিত হয়।

ইউপি মেম্বার মো. রাজা মিয়ার সভাপতিত্বে ও কবির উদ্দিন মনাই ও আক্তার উদ্দিন মিজানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, খেলাধুলা মানুষের শরীরকে সুস্থ ও সবল রাখে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা একান্ত প্রয়োজন।

গ্রামগঞ্জ থেকে শুরু করে খেলোয়াড়রা ধারাবাহিকভাবে তাদের চর্চার মাধ্যমে জাতীয় খেলোয়াড় হিসেবে গড়ে উঠে। তাই খেলাধুলার প্রতি গুরুত্ব দিতে হবে। আজ বৃহত্তর বালুচর যুব সমাজ যেভাবে মানুষকে উৎসাহ দিতে খেলা আয়োজন করে এবং এই পরিসরে নাইজেরিয়া থেকে একজন খেলোয়াড় এসে বৃহত্তর বালুচরে এক আনন্দ উৎসাহ যোগান দিয়েছে। এভাবেই প্রতিটি সংগঠনকে খেলাধুলার প্রতি এগিয়ে আসতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন টুলটিকর ইউনিয়নের চেয়ারম্যান এসএম আলী হোসেন। এসময় উপস্থিত ছিলেন কমর উদ্দিন খান, আলহাজ্ব আব্দুল ওয়াদুদ, আলহাজ্ব দবির আহমদ, বীর মুক্তিযোদ্ধা আমির উদ্দিন আহমদ, সাংবাদিক বদরুর রহমান বাবর, আতাউর রহমান, মইন উদ্দিন, শাহালম মেম্বার, গিয়াস আহমদ মেম্বার, সুহিন আহমদ চৌধুরী মেম্বার, দিলোয়ার হোসেন লিমন, জুবের আলম সুমন, মো. জাহেদ আহমদ প্রমুখ।
ফাইনাল খেলায় বেস্ট অব বালুচর বনাম তাহমা স্পোর্টিং ক্লাব শিবগঞ্জকে ২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন বেস্ট অব বালুচর।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *