সুখী ও সুন্দর সমাজ গড়ে তুলতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম-দানবীর ড. রাগীব আলী

১ম শাহাদত খান দবির দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে তুহিন জুটি কালীবাড়ী। সিলেট মহানগরীর পাঠানটুলাস্থ পার্কভিউ আবাসিক এলাকা মাঠে গতকাল মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ফাইনালে তারা ১৭-১৫ এবং ১৫-১১ পয়েন্টে কোম্পানীগঞ্জের এম.এফ জুটিকে পরাজিত করে এ গৌরব অর্জন করে। খেলা শেষে উভয় দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপমহাদেশের প্রখ্যাত শিল্পপতি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক দানবীর ড. রাগীব আলী।

মহানগর আওয়ামী লীগ নেতা সাব্বির খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি দানবীর ড. রাগীব আলী বলেন, সুখী ও সুন্দর সমাজ গড়ে তুলতে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি বলেন, ক্রিকেট, ফুটবল ও ব্যাডমিন্টনের পাশাপাশি আমাদের দেশীয় ঐতিহ্যবাহী খেলাধুলার আয়োজন করাও প্রয়াজন। বর্তমান প্রজন্মকে দেশীয় খেলাধুলার সাথে পরিচয় করিয়ে দিতে সকলকে উদ্যোগ নিতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এমন আয়োজন অব্যাহত রাখা প্রয়োজন। মাঠের অপ্রতুলতার কথা বিবেচনায় রেখে পার্কভিউ এলাকায় একটি ব্যাডমিন্টনের মাঠ প্রদানেরও আশ্বাস দেন প্রধান অতিথি দানবীর ড. রাগীব আলী।

বিষ্ণুপদ ঘোষ ও জাহাঙ্গীর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্টের প্রবর্তক শাহাদত খান দবির। বিশেষ অতিথি ছিলেন লিডিং ইউনিভার্সিটির ভিসি ড. মো. কামরুজ্জামান চৌধুরী, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল ড. আবেদ হোসাইন, সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর রেবেকা বেগম রেনু, টুকের বাজার ইউনিয়নের চেয়ারম্যান শহীদ আহমদ, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান সফিক, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সচিব লুৎফুর রহমান, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুজেল আহমদ তালুকদার, মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক সেলিম আহমদ সেলিম, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রেশমা বেগম, এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল খালিক মিনাল ও ফয়জুর রহমান, পার্কভিউ আবাসিক এলাকার সভাপতি ফখরুল ইসলাম ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়াবিদ আব্দুল হামিদ বাবু, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মুনাইম খান মঈনুল, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদ দারা, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক বোরহান উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী জিয়াউল ইসলাম মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রেহান উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আহমদ, যুক্তরাজ্য প্রবাসী আশরাফুজ্জামান সাহিদ, যুবনেতা আজিজ খাঁন সজিব ও রাসেল আহমদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারেক, জাবেদ, সুহেল, তাহমিদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.