আম্বরখানা-এয়ারপোর্ট রোডে রাত ৮টার পূর্বে ভারী ট্রাক নিয়ে না ঢোকার দাবিতে সচেতন যুব সমাজের রাস্তা অবরোধ

সিলেট সিটি কর্পোরেশনের ভেতরে আম্বরখানা-এয়ারপোর্ট রোডে রাত ৮টার পূর্বে ভারী ট্রাক নিয়ে না ঢোকা ও ৮টার পরে ঢোকার দাবিতে নগরীর চৌকিদেখি এলাকায় সচেতন যুব সমাজের উদ্যোগে রোববার সন্ধ্যায় রাস্তা অবরোধ করে রাখে। যানজট থেকে মুক্তির জন্য যুব সমাজের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন হায়দার মো. ফারুক, সোহরাব হোসেন পপ্পু, নজরুল ইসলাম, পাপলু, সুলতান আহমদ, তুহিন নাথ, সাহেদ আহমদ চমন, শিপলু, সুহেল আহমদ, শিহাব কামালী, জাহেদ আহমদ, আতিকুর রহমান তালুকদার, ফারহান আহমদ, জুবেল আহমদ, শাহিনুর রহমান শাহিন, ফাহিম আহমদ, সাহেদ আহমদ, জামাল আহমদ, ফারুক প্রমুখ।
অবরোধ চলাকালে প্রশাসনের কর্মকর্তারা তাদের দাবি পূরণের আশ্বাস প্রদান করেন। এরপর সচেতন যুব সমাজের নেতৃবৃন্দ অবরোধ তুলে দেয়। বর্তমানে ট্রাক ব্যতিত সকল যানবাহন চলাচল করছে।

অবরোধের সময় ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, পুলিশের এটিআই গোলাম মুর্শেদ খায়রুল্লাহ উপস্থিত হন।

এ ব্যাপারে কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন- প্রশাসনের নিয়ম অনুযায়ী রাত ৮টার পর বড় ট্রাক নগরীতে প্রবেশের কথা থাকলেও বিকাল ৫টা থেকেই ট্রাক প্রবেশ শুরু হয়ে যায়। এতে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হয়। এ জন্য শনিবার থেকে আমার ওয়ার্ডের সচেতন যুব সমাজের লোকরা সড়ক অবরোধ করেছেন। আমাদের এ দাবী পুরন হওয়ার আগ পর্যন্ত প্রতিদিন বিকাল ৫টা থেকে চৌকিদেখি পয়েন্টে ব্যারিকেড দেওয়া হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *