জ্ঞান আছে জাফর ইকবালের, আশঙ্কামুক্ত

নিউজ ডেস্ক:: বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল সজ্ঞান, সচেতন ও আশঙ্কামুক্ত রয়েছেন। এছাড়া সংক্রমণ এড়াতে সিএমএইচে দর্শনার্থীদের প্রবেশ নিয়ন্ত্রণ করা হয়েছে।

রোববার সকালে সিএমএইচের এডমিশন ব্লকের ৩ তলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় বাংলাদেশ আর্মড ফোর্সেস-এর চিফ কার্ডিয়াক সার্জন অ্যান্ড কনসালটেন্ট সার্জন জেনারেল মেজর জেনারেল মুন্সি মো. মজিবুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রোববার সকাল ৯টায় মেডিকেল বোর্ডের সদস্যরা তাকে দেখতে যান। তিনি সুস্থ আছেন। তার মানসিক অবস্থা ভালো এবং স্বাভাবিক কথাবার্তা বলছেন।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে অনুষ্ঠান চলাকালে দুর্বৃত্তদের হামলার শিকার হন জাফর ইকবাল। প্রথমে তাকে ওসমানী হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

হামলায় আহত ড. মহম্মদ জাফর ইকবালের মাথা, বাম হাত ও পিঠে ৩৮টি সেলাই দেওয়া হয়েছে। এর মধ্যে মাথায় ২৬টি, বাম হাতে ৬টি এবং পিঠের বাম পাশে আরও ৬টি সেলাই দেওয়া হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.