মনিপুরী নারীদের হাতে সেলাই মেশিন তুলে দিল গোল্ডেন ড্রীম

যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংগঠন গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের উদ্যোগে ও সোনালী স্বপ্ন বাংলাদেশের ব্যবস্থাপনায় নগরীর মাছিমপুরে মনিপুরী নারীদের সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় মাছিমপুর মনিপুরী পাড়ায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনালী স্বপ্ন বাংলাদেশের ভাইস চেয়ারম্যান আশরাফ গাজীর সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক আবুল মোহাম্মদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলাই মেশিন বিতরণ করেন গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের চেয়ারপার্সন কামরুন্নেছা মতিন শোভা। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবী সাইফুল আলম খান কয়েছ, সোনালী স্বপ্ন বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক শেখ তোফায়েল আহমদ শেপুল, অনিল কুমার সিংহ প্রবীন, সদস্য শাহ মো. দিলাল আহমদ, সাদিকুর রহমান সাদিক, আলতাফ হোসেন আকাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামরুন্নেছা মতিন শোভা বলেন, দারিদ্রের অভিশাপ থেকে মুক্তি পেতে হলে আমাদেরকে শ্রমের মর্যাদা প্রদান করতে হবে। দেশের জনসংখ্যাকে জনসম্পদে পরিণত করতে হলে আমাদের দুটি হাতকে কাজে লাগাতে হবে। তাই ঘরে ঘরে বেকার অসংখ্য মা বোনদের কর্মহীন রেখে দেশের সমৃদ্ধি আশা করা যায় না। তাই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে আর্থসামাজিক উন্নয়ন ও বেকারত্ব দূরীকরণে আমাদের নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.