দারিদ্র বিমোচনে মহিলাদের আত্মকর্মসংস্থানে সেলাই মেশিন সহায়ক :নিবাস রঞ্জন দাশ

এ আর ডি -এসোসিয়েশন ফর রুরাল ডেভেলপমেন্ট এর উদ্যোগে সুবিধাবঞ্চিত মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিরতণ করা হয়েছে। গতকাল ২৮ শে ফেব্রুয়ারী বুধবার বিকেলে নগরীর রামের দিঘীর পাড়স্থ এ আর ডি’র সিলেট লিয়াঁজ অফিসে সংস্থার ভাইস প্রেসিডেন্ট স্বপন কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ।

সংস্থার রিজিওনাল ম্যানেজার মো. নিয়াজ হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সংস্থার নির্বাহী পরিচালক মো.কাজী আলম। প্রধান অতিথির বক্তব্যে নিবাস রঞ্জন দাশ বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে সেলাই মেশিন বিতরণ একটি মহৎ উদ্যোগ। ঘরে ঘরে হতাশাগ্রস্থ বেকার মহিলাদের আত্মকর্মসংস্থানে এআর ডি এই প্রয়াস সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের নারীরা আজ অনেক এগিয়ে গেছেন। তারা সংসার জীবনে যে অবদান রাখছেন তা বিবেচনা করে কর্মক্ষেত্রে তাদের জন্য সুযোগ সৃষ্টি করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, শাখা ব্যবস্থাপক মো. আব্দুল বাছিত, মো. কবির উদ্দিন ও সদস্যদেরর পক্ষ থেকে অভিজ্ঞতা ব্যক্ত করেন হিমু বেগম।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.