রংপুরের শিমুলবাগ ছাত্র কর্মজীবী মেসে হামলা ভাংচুর 

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক :রংপুর নগরীর ধাপ শিমুলবাগ ছাত্র কর্মজীবী মেসে হামলা ভাংচুরের ঘটনায় রংপুর মেট্রো কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর নগরীর ধাপ শিমুলবাগ এলাকার বাসিন্দা আব্দুল হাকিমের পুত্র হারুন অর রশিদ (৪২)।
দীর্ঘ ৬ বছর ধরে অত্রএলাকার আকবর আলী পুত্র আরিফ আহমেদ(৪৮) এর মালিকানাধীন ৩ তলা বিশিষ্ট বাড়ীর ১ম ও ২য় তলা ০৬ বছর পূর্বে ০৫ বছরের জন্য ভাড়ায় নিয়া ভাড়া চুক্তিপত্রে উল্লেখিত মতে শিমুল বাগ ছাত্র কর্মজীবী মেস মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করে মেস ব্যবসা করে আসেন।

বাড়ীর মালিক আরিফ আহমেদ কিছুদিনের মধ্যেই তার ব্যবসার প্রসার দেখে চুক্তিপত্রে উল্লেখিত শর্তাদি উপেক্ষা করে ভাড়াটিয়া হারুন অর রশিদ কে অন্যায় অপদস্থ করতে থাকেন,ভাড়াটিয়া অপূরনীয় ক্ষতির আশঙ্কায় বিজ্ঞ আদালতের দ্বারস্থ মামলা দায়ের করেন মামলা নং-৩১/২১ মোকদ্দমা চলমান।
বিজ্ঞ আদালত তার ভাড়ায় নেওয়া ফ্লাটে স্থিতি অবস্থা বজায় রাখার নির্দেশ প্রদান করেন।
এমতাবস্থায় ঘটনার দিন ২৩/০৯/২০২৪ ইং তারিখ দুপুর ২ টার দিকে আরিফ ও তার ভাড়াটে গুন্ডা বাহিনী ধাপ শিমুলবাগস্থ
ভাড়ায় নেওয়া ১ম তলায় তার  অফিস কক্ষে হাতে লাঠি সোঠা, লোহার রড, ধারালো দা ইত্যাদি দেশি অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে বে-আইনী জনতায় দলবদ্ধ হয়ে অনধিকার প্রবেশ করে এবং ভাড়াটিয়া হারুন অর রশীদ কে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে মেস বর্ডারদের বাহির করে দেওয়ার জন্য যাবতীয় মালামাল বাহির করে নিয়ে যাইতে বলে।আরিফ এর হুকুমে তার ভাড়াটে গুন্ডা বাহিনী হারুন এর শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে মার ড্যাং করে।

একপর্যায়ে আরিফ তাহার হাতে থাকা ধারালো দা দিয়া হারুন কে হত্যার উদ্দেশ্যে পিছন থেকে মাথায় কোপ মারে ঘটনা স্থানে হারুন মেঝেতে পড়ে যায়। এই সুযোগে ক্যাশ টেবিলের ড্রয়ারে থাকা ৩০,৭৮০/- টাকা বাহির করে নেয়।এ সময় স্থানীয় বাসিন্দা জহুরুল,রাকিব,তৈয়ব,মাহমুদ সহ আরও অনেকে এসে তাকে উদ্ধার গুরুতর

অবস্থায় অটো যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
অভিযুক্ত আরিফ আহমেদের সঙ্গে কথা হলে তিনি  বলেন আমি একজন শিক্ষা অফিসার আমি কি এরকম মার ড্যাং করতে পারি বরং হারুন আমাকে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছে আমি তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি।
এবিষয়ে অত্র মামলার তদন্ত অফিসার ও ধাপ ফাঁড়ির ইনচার্জ মাহামুদুল হাসানের সাথে কথা হোলে তিনি বলেন শিমুলবাগ ছাত্র কর্মজীবী মেসে হামলা ভাংচুর আহতর ঘটনায় অভিযোগ এসেছে তদন্ত সাফেক্ষ্যে ব্যবস্থা গ্রহন করা হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *