১৭ বছরের আন্দোলনের মাধ্যমে বাংলাদেশ স্বৈরাচার হাসিনার জুলুম থেকে মুক্ত হয়েছে: এমরান আহমদ চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সিডাব’র ভাইস প্রেসিডেন্ট এমরান আহমদ চৌধুরী বলেছেন, দীর্ঘ ১৭ বছরের আন্দোলনের মাধ্যমে বাংলাদেশ স্বৈরাচার শেখ হাসিনার জুলুমের হাত থেকে মুক্ত হয়েছে। এ আন্দোলনের চূরান্ত রুপ ধারন করে গত আগস্টে যখন দেশের সকল শ্রেণি-পেশার মানুষ রাস্তায় নেমে আসে। আন্দোলনে প্রায় দুই হাজার মানুষের প্রাণ ও লক্ষাধিক আহতদের ত্যাগের বিনিময়ে আমরা গনতান্ত্রিক পরিবেশে ফিরে আসার সুযোগ পেয়েছি। তাদের এ আত্মত্যাগ আমরা কখনো ভুলব না।
সোসিও ইকোনমিক ডেভেলপমেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (সিডাব) এর উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদদের স্মরণে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) সিলেট নগরীর জিন্দাবাজার নিউ শ্যামলী শপিং সেন্টারের ২য় তলায় সিডাব সিলেট অফিসের হলরুমে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
সোসিও ইকোনমিক ডেভেলপমেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (সিডাব) এর প্রেসিডেন্ট সোলেমান হোসেনের সভাপতিত্বে ও শাহজালাল আই কেয়ারের চেয়ারম্যান ও সিডাব’র কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহেদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিডাব’র সেক্রেটারি রেজাউল করিম হিরন। অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আসলাম রহমানী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *