কমলগঞ্জেবন্যায় ক্ষতিগ্রস্থদের বৃটেন প্রবাসী কবি সৈয়দ মাসুম এর অর্থ বিতরন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের সহায়তায় বৃটেন প্রবাসী গবেষক কবি সৈয়দ মাসুম এর ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সম্প্রতি কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের কোনাগাঁও, ভাণ্ডারীগাঁও ও শ্রীপুর এলাকার ক্ষুদ্র কৃষকদের একটা অংশের লোকজনের মাঝে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

বৃটেন প্রবাসী গবেষক কবি সৈয়দ মাসুম এর ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ বিতরণকালে লেখক আহমদ সিরাজ, মধুচাষী ও শিক্ষক আলতাফ মাহমুদ বাবুল, শিক্ষক নিপুণ শর্মা প্রমুখ উপস্থিত ছিলেন।

মধুচাষী ও শিক্ষক আলতাফ মাহমুদ বাবুল জানান, স্বদেশ ও পৃথিবীকে বুকে ধারন করে যিনি বিলেত প্রবাসী হয়েছেন তিনি আমাদের স্বজন, তিনি কমলগঞ্জের মানুষের দুঃখের সকালে ও বিকালে আপনজনের মতো, তিনি হচ্ছেন সৈয়দ মাছুম। এছাড়া বিলেতে তার অবস্থান আয় রোজগারকে চিহ্নিত করলেও তিনি একজন বড় লেখক, কবি ও গবেষক। সম্প্রতি কমলগঞ্জ উপজেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় তার ব্যক্তিগত নানা উদ্যোগ ছিল। যা হেলা ফেলার নয়। এরই ধারাবাহিকতায় আজকের এই নগদ অর্থ বিতরণের আয়োজন।

এ ব্যাপারে মুঠোফোনে আলাপকালে বৃটেন প্রবাসী গবেষক কবি সৈয়দ মাসুম বলেন, আলতাফ মাহমুদ বাবুল ভাই, আহমদ সিরাজ ভাই সহ যারা দিনরাত বন্যাদূর্গত মানুষদের সাহায্যার্থে মাঠে ময়দানে কাজ করছেন তাদেরকে ধন্যবাদ জানাই। আমি তাদের পাশে না থাকতে পারলেও কাছে থাকার চেষ্টা করি। এর বেশি কিছু নয়। শুভ কামনা করছি তাদের জন্য। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *