দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসার পাশাপাশি  তাদের জন্য সুযোগ তৈরি করতে হবে: চৌধুরী মামুন আকবর

সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান চৌধুরী মামুন আকবর বলেছেন, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় সবাইকে এগিয়ে আসার পাশাপাশি  তাদের জন্য সুযোগ তৈরি করতে হবে। সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে মেধাবী ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা ও বৃত্তি প্রদান একটি চমৎকার উদ্যোগ। তিনি আরো বলেন, রোটারিয়ানরা দেশ ও জাতির কল্যাণে নিজেদের অর্থ ও শ্রম দিয়ে নিরলসভাবে কাজ করছেন। এভাবে সকল সামাজিক সংগঠনগুলো পরিকল্পনা অনুযায়ী কাজ করলে দেশ ও জাতি উপকৃত হবে।
জালালাবাদ রোটারি ক্লাব এর উদ্যোগে গত ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) রাত ৮টায় সিলেট নগরীর  জালালাবাদ পঙ্গু পুনর্বাসন হাসপাতালের কনফারেন্সহলে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা  প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ আরশাদ আলীর সভাপতিত্বে ও আর্থিক সহায়তা প্রদান কমিটির চেয়ারম্যান রোটারিয়ান পিপি প্রফেসর ডাঃ আব্দুস ছালাম এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সেক্রেটারি রোটারিয়ান আবুল মনসুর আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পিডিজি রোটারিয়ান ডাঃ মঞ্জুরুল হক চৌধুরী ও পিডিজি রোটারিয়ান লে. কর্ণেল (অব.) অধ্যক্ষ আতাউর রহমান পীর।  বিশেষ অতিথির বক্তব্যে ডাঃ মঞ্জুরুল হক চৌধুরী বলেন বর্তমান প্রজন্মের আধুনিক শিক্ষার প্রয়োজনীয়তা রয়েছে। আমাদের তরুণেরা মেধার দিক থেকে কোনো অংশে কম নয়। তাদেরকে এমনভাবে প্রস্তুত করতে হবে যাতে তারা প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বে জায়গা করে নিতে পারে।
অনুষ্ঠানে রোটারিয়ান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ ও পিপি রোটারিয়ান হাসান কবির চৌধুরী।
অনুষ্ঠানে মেডিকেল, মাদ্রাসা ও কলেজের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের হাতে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন অতিথিবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *