নিজেকে স্বাবলম্বী করে গড়ে তুলতে সেই যোগ্যতা অর্জন করতে হবে:মমতাজ ফারুকী চৌধুরী

বিশিষ্ট সমাজসেবী ম্যানেজমেন্ট কনসালটেন্ট এবং দুঃস্থ মেয়েদের নিরাপদ আশ্রম ও প্রশিক্ষণ কেন্দ্রের ভাইস প্রেসিডেন্ট মমতাজ ফারুকী চৌধুরী বলেছেন,নিজেকে স্বাবলম্বী করে গড়ে তুলতে সেই যোগ্যতা অর্জন করতে হবে। তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি নারীদের স্বাবলম্বী করে গড়ে তুলতে কাজ করে ২৭ টি বছরের যাত্রাপথ অত্যন্ত গৌরবের।

উদ্যোক্তাদের এ যাত্রায় সফল হতে ধৈর্য ও সাহসিকতার সাথে এগিয়ে যেতে হবে।
তিনি ২৮ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় সিলেট মহা নগরীর শেখঘাট জিতু মিয়ার পয়েন্টে খান বাহাদুর এহিয়া ওয়াকফ্ এস্টেটের সহযোগিতায় সারা খাতুন উদ্যোক্তা উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন এবং তৃণমূলনারী উদ্যোক্তা ও সোসাইটির ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সংগঠনের সিলেট জেলা শাখার সভাপতি চৌধুরী নাদিরা সুলতানা রুমুর সভাপতিত্বে ও সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক নাফিসা শবনমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন _ সিলেট বিভাগীয় কৃষি বিপনন অধিদপ্তরের উপ-পরিচালক মো:হেলাল উদ্দিন, বাংলাদেশ ব্যাংক সিলেট এর এস এম ই ডিপার্টমেন্ট ও নারী উদ্যোক্তা ইউনিটের যুগ্ম পরিচালক ড.শিরিন আক্তার, কৃষি বিপনন অধিদপ্তরের সিনিয়র বিপনন কর্মকর্তা আবু সালেহ মো:হুমায়ুন কবির,এসোসিয়েশন ফর ইয়ুথ এডভান্সমেন্ট আয়ার চেয়ারপারসন সিনিয়র সাংবাদিক হাজী এম. আহমদ আলী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির জাতীয় সমন্বয়কারী অনিতা দাস গুপ্তা। বক্তব্য রাখেন সোসাইটির প্রতিষ্ঠাতা সমন্বয়ক ও কনসালটেন্ট হিমাংশু মিত্র, কেন্দ্রীয় সহ সভাপতি নাজনীন আক্তার কণা, কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক শাহানা আক্তার নয়ন,সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাকেরা সুলতানা, সিলেট মহানগর শাখার সভাপতি জহুরা আক্তার, জেলা শাখার সাধারণ সম্পাদক সালমা বেগম,সহ সভাপতি ফাতেমা সুলতানা প্রমুখ। পরে ফিতা কেটে সারা খাতুন উদ্যোক্তা উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করা হয় এবং সোসাইটির ২৭ বছর পূর্তি অনুষ্ঠানের কেক কাটেন প্রধান অতিথি। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *