সিলেট জেলা পোলট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সাধারণ সভা নবগঠিত কমিটির সভাপতি শাহীন ও সম্পাদক জুবেল

সিলেট জেলা পোলট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (শনিবার, ২১ সেপ্টেম্বর) দুপুরে নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলনকক্ষে বিসমিল্লাহ পোলট্রি এন্ড কোয়েল হ্যাচারির সত্ত্বাধিকারী শরীফুজ্জামানের সভাপতিত্বে ও আলী এগ্রো হ্যাচারীর সত্ত্বাধিকারী শাহীন আলীর পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে আলী এগ্রো হ্যাচারীর সত্ত্বাধিকারী শাহীন আলীকে সভাপতি ও তাছনিম হ্যাচারীর সত্ত্বাধিকারী মো. জুবেল আহমেদকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে বাহার পোলট্রি এন্ড হ্যাচারির সত্ত্বাধিকার মো. ওদুদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে কোয়েল এন্ড হ্যাচারির সত্ত্বাধিকারী মো. আব্দুল খালিক মিয়া, কোষাধ্যক্ষ পদে বিসমিল্লাহ পোলট্রি এন্ড কোয়েল হ্যাচারির সত্ত্বাধিকারী শরিফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক এম হাবীব হ্যাচারির সত্ত্বাধিকারী মো. হেলাল মিয়া, কার্যনির্বাহী সদস্য পদে শিমুল পোলট্রি এন্ড হ্যাচারির সত্ত্বাধিকারী মো. লাল আহমেদ ও মাসনুন এগ্রো ফার্মের সত্ত্বাধিকারী হেলাল আহমেদ।
সাধারণ সভায় বক্তারা বলেন, দেশের মানুষের পুষ্টি চাহিদা ও মানসম্মত খাদ্যের যোগান দিতে কাজ করছে পোলট্রি ইন্ডাস্ট্রিজ। বিশেষ করে সিলেটের চাহিদা মেটাতে এতোদিন দেশের বিভিন্ন জেলা থেকে পোলট্রিজাত খাদ্য সরবরাহ করা হলেও বর্তমানে সিলেটের বিভিন্ন পোলট্রি ইন্ডাস্ট্রিজে কর্তৃপক্ষ উৎপাদনে এগিয়ে আসছে। সরকারি ও বেসরকারী সহযোগিতা নিয়ে সিলেটের বেকারত্ব দূরীকরণে ভূমিকা রাখবে এ খাত।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *