ইসলামের সুমহান আদর্শ হেকমতের মাধ্যমে উপস্থাপন করতে হবে: মাওলানা গাজি রহম উল্লাহ

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ২৬নং শাখার এক দাওয়াতি মাহফিল বুধবার (১৮ সেপ্টেম্বর) ঝালপাড়াস্থ কার্যালয়ে হাজী আব্বাস জালালীর সভাপতিত্বে ও মহানগর সাংগঠনিক সম্পাদক হাফিজ কয়েছ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা গাজি রহমত উল্লাহ, বিশেষ অতিথি মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, জেলা সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা ফখরুল ইসলাম, জেলা দায়িত্বশীল ছিরামপুর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা জিলাল আহমদ, বাংলাদেশ খেলাফত যুব মজলিস জেলা শাখার আহবায়ক মাওলানা আমিন আহমদ রাজু, যুগ্ম আহবায়ক অধ্যক্ষ বদরুল আলম।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা গাজি রহমত উল্লাহ বলেন, বাংলাদেশ খেলাফত মজলিস দেশ জাতি ও ইসলামে পক্ষে ব্যাপক কাজ করে যাচ্ছে। ছাত্র-জনতার আন্দোলন সহ প্রতিটি আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, দলীয় মহাসচিব আল্লামা মামুনুল হক এর নেতৃত্বে সারাদেশ ব্যাপী গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাই প্রত্যেককে ইসলামের সুমহান আদর্শে উদ্বুদ্ব হয়ে খেলাফত প্রতিষ্ঠা সংগ্রামে এগিয়ে আসতে হবে এবং ইসলামের সুমহান আদর্শ জাতির কাছে হেকমতের মাধ্যমে উপস্থাপন করতে হবে।

দাওয়াতী মাহফিলে উপস্থিত দায়িত্বশীলদের মতামতের ভিত্তিতে হাজি আব্বাস জালালী কে সভাপতি ও মোঃ মুসা আহমদ কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ২৬নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়। কমিটির দায়িত্বশীলরা হলেন-সহ-সভাপতি মাওলানা জাকির হোসেন, হাফিজ মাওলানা নোমান আহমদ, সহ-সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, মাওলানা জাকুয়ান জালালী, সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমদ, প্রচার সম্পাদক হুসাম উদ্দিন, সদস্য মঞ্জুর আহমদ, আনা মিয়া, নজরুল ইসলাম, সালমান আহমদ, কবির আহমদ, আবিদ আলী, মোঃ আব্দুল্লাহ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, বিভিন্ন শ্রেণী পেশার প্রায় ৪০ জন ব্যক্তি বাংলাদেশ খেলাফত মজলিসের লক্ষ্য ও আদর্শের প্রতি একাত্বতা পোষণ করে যোগদান করেন।

পরিশেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *