পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সা.) এ আনন্দিত হওয়া মু’মিনের পরিচায়ক: অধ্যক্ষ শিহাব উদ্দিন আলী পুরী (দা:বা:)

সিলেটের দক্ষিন সুরমার রাখালগঞ্জ দারুল কোরআন ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা শিহাব উদ্দিন আলীপুর (দাঃ বাঃ) বলেছেন, রাসূল (সা.) এর শান ও মানে যারা খুশি হয় না, তারা পরিপূর্ন মুমিন হতে পারে না। যারা রাসূল (সা.) এর সাথে মহব্বত রাখে তারা দুনিয়া ও আখেরাতে সম্মানিত হয়। তিনি সাম্প্রতিক সময়ের মাজার ভাঙ্গার বিষয়ে বলেন, যারা আল্লাহর অলিদের মাজার ভাঙ্গতে চায়, তারা বাংলাদেশ থেকে অলি আল্লাহদের নাম নিশ্চিহ্ন করতে চায়, তারা প্রকৃত পক্ষে দ্বীন ইসলামের শত্রু। তিনি সরকারকে এর কঠোর পদক্ষেপ গ্রহনের আহবান জানান।
তিনি সোমবার (১৬ সেপ্টেম্বর) পবিত্র ঈদে মিলাদুন নবী (সা:) উপলক্ষে সিলেট টি বি গেইট মুহাম্মদিয়া ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদরসায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উক্ত আলোচনা সভায় তিনি হযরত রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শান ও মান সম্পর্কে বিভিন্ন নসিহত পেশ করেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদরাসার সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য এডভোকেট শাহ মোঃ মোসাহিদ আলী, হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসা সহকারী অধ্যাপক হযরত মাওলানা মোঃ ইউনুস আহমদ।
মুহাম্মদিয়া ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদরসার সুপারিন্টেনডেন্ট হযরত মাওলানা সৈয়দ কুতবুল আলম এর সভাপতিত্বে ও মাওলানা সাইফুর রহমান এবং মাওলানা সাইদুল ইসলামের যৌত পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসার সহ সুপার মাওলানা শিব্বির আহমদ, হুমায়ুন কবির চৌধুরী, হামিদ হোসেন খোকন, আবু তাহের বদরুল ইসলাম, মাহবুব আলম প্রমুখ।
পরিশেষে ঈদে মিলাদুন নবী (সা:) উপলক্ষে আয়োজিত বিভিন্ন গ্রুপের পুরস্কার বিতরণ, মিলাদ কিয়াম  দোয়া ও শিরনী আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *