শমশেরনগর হাসপাতালে প্রবাসী আমিনুল ইসলাম ও সেলিনা ইসলামের শব্দবিহীন জেনারেটর দান

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর হাসপাতালে চার লক্ষ টাকা ব্যয়ে একটি অত্যাধুনিক শব্দবিহীন জেনারেটর দান করেছেন বৃটেন প্রবাসী আমিনুল ইসলাম ও সেলিনা ইসলাম দম্পতি।

মঙ্গলবার( ১০ সেপ্টেম্বর) শমশেরনগর হাসপাতাল কমিটি, ঢাকা ওয়ালটন অফিস থেকে সরাসরি চার লক্ষ টাকা ব্যয়ে ক্রয় করে অত্যাধুনিক শব্দবিহীন এ জেনারেটর। জেনারেটরটি হাসপাতালের নীচতলা ও দো’তলা কভার করা সহ এক্স-রেও করা যাবে।

শমশেরনগর হাসপাতাল কমিটির আন্তর্জাতিক সমন্বয়ক ময়নুল ইসলাম খান জানান, অত্যাধুনিক শব্দবিহীন এই জেনারেটরটির ক্রয়কৃত মূল্য পরিশোধ করেছেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরস্থ আব্দুল গফুর আনোয়ারা খাতুন মাদরাসাতুল মদিনা এর ভুমিদাতা শিংরাউলি গ্রামের কৃতিসন্তান বৃটেন প্রবাসী আমিনুল ইসলাম ও সেলিনা ইসলাম দম্পতি। উনারা এলাকায় নিরবে দান ও বিভিন্ন সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী বলেন, প্রবাসীদের সহায়তায় আমাদের হাসপাতাল ক্রমান্বয়ে পরিপূর্ণের দিকে এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃটেন প্রবাসী আমিনুল ইসলাম ও সেলিনা ইসলাম দম্পতির দানকৃত অত্যাধুনিক শব্দবিহীন জেনারেটরটি সংযোজন আরেক মাইলফলক। হাসপাতাল পরিবারের পক্ষ থেকে তাদেরকে অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *