‘সাকিবের মাথার সঙ্গে আমাদের খেলতে হবে’

স্পোর্টস ডেস্ক :: এবারের বিপিএলে প্রথম তিন ম্যাচের মধ্যে দুটিতে হেরে যায় বরিশাল। এরপর সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলকে ঠেকাতে পারেনি কোনো দল।

একের পর এক জয় তুলে সবার আগে প্লে অফ নিশ্চিত করা বরিশাল সবার আগেই উঠে যায় ফাইনালে। শুক্রবার ফাইনালে বরিশালের প্রতিপক্ষ কুমিল্লা।

বিপিএল অষ্টম আসরের ফাইনালের আগে কুমিল্লার প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেন, আমার মনে হয় বরিশালের যে শক্তি সেটা হচ্ছে সাকিব আল হাসান। সাকিবের মাথার সঙ্গে আমাদের খেলতে হবে। সে খুবই ভালো অধিনায়কত্ব করছে। তার যতটুকু সোর্স আছে সেটা সে খুব ভালো কাজে লাগাচ্ছে। বিশেষ করে তার বোলিং বিভাগ নিয়ে।

সালাউদ্দিন আরও বলেন, বরিশাল চারটা-পাঁচটা ম্যাচে খুব কম রান করেও ম্যাচ জিতেছে। তাতেই বোঝা যায় তারা পরিকল্পনা করে এগোচ্ছে। সে কারণে বললাম সাকিবের মাথার সঙ্গে আমাদের খেলতে হবে। ও অনেক সময় যে কৌশল করে সেটা ব্যাটসম্যানরা বুঝতে পারে না। সেটা ওভারকাম করলে আমাদের জেতার সম্ভাবনা থাকবে।

বিপিএলে কোচ সালাউদ্দিন আর অধিনায়ক ইমরুল কায়েসের নেতৃত্বে দুইবার শিরোপা জিতে নেয় কুমিল্লা। অধিনায়ক ইমরুল প্রসঙ্গে কোচ চলেন, ইমরুলও ভালো অধিনায়কত্ব করছে। ও যদি মাথা ঠাণ্ডা রাখে তাহলে আমাদের সুযোগ থাকবে। একে তো স্নায়ু, তার মধ্যে কার মাথা কতটা কাজ করছে, উইকেট কতটা কে কাজে লাগাচ্ছে- এটার ওপর নির্ভর করবে ফলটা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *