ইতিহাসের সাক্ষী হতে না পেরেও যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক :: নিউজিল্যান্ডের মতো বিশ্বসেরা টেস্ট দলকে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। মাউন্ট মঙ্গানুইয়ে টাইগারদের গড়া ঐতিহাসিক জয়ের সাক্ষী হতে না পারলেও আফসোস নেই সাকিব আল হাসানের।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, এটা অবশ্যই ভালো লাগার মতো ব্যাপার। সংবাদমাধ্যম সব সময় মনে করে, আমরা (সাকিব, তামিম, মুশফিক, মাশরাফি, মাহমুদউল্লাহ) চার-পাঁচজন ছাড়া খেলোয়াড় নেই। সেটা ভুল প্রমাণিত হলো বলে আমার ধারণা। অন্যদের যদি এভাবে দায়িত্ব দেওয়া হয়, তারা ভবিষ্যতে আরও ভালো করবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন, বছরের শুরুটা যেভাবে হলো, অবিশ্বাস্য। খুবই আনন্দিত। দলের প্রত্যেক খেলোয়াড়, কোচিং স্টাফ-সবাইকে এর কৃতিত্ব দিতে হবে। এ বছরটি আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। শুরুটা যেহেতু এত ভালো হয়েছে, আশা করি সামনে আরও ভালো কিছু করতে পারব। আসলে সত্যি বলতে এত ভালো ক্রিকেট বাংলাদেশ খুব কম সময়েই খেলে।

নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের প্রথম জয়ের অংশ হতে না পারায় নিশ্চয়ই আক্ষেপ হচ্ছে?

এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন- না, আমি বরং অনেক বেশি খুশি হয়েছি যে, আমি ছাড়াও জিতেছে। শুধু আমি ছাড়া না, আমি থাকা না-থাকা আমার কাছে গুরুত্বপূর্ণ কিছু মনে হয় না। যেটা গুরুত্বপূর্ণ সেটা হচ্ছে আমাদের দলটা খেলছে এবং কেমন করছে। সেদিক থেকে আমি খুবই খুশি। খুবই গর্বিত প্রত্যেক খেলোয়াড়, কোচিং স্টাফের ব্যাপারে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *