২০২৫ সালের মধ্যে নির্বাচন ও ড. ইউনুস সরকারের সাফল্য কামনা করে দুনিয়া আখেরাত পার্টির মানববন্ধন

দুনিয়া আখেরাত পার্টির উদ্যোগে সোমবার (২৮ অক্টোবর) নগরীর কোর্টপয়েন্টে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে  আগামী  ২০২৫ সালের ডিসেম্বরের মধ্যে জাতীয় সংসদ  নির্বাচন দেয়ার জন্য দাবী জানানো হয় এবং এ সময়ের মধ্যে বৈষম্যবিরোধী আন্দোলনের চেতনাকে বাস্তবায়ন করে একটি গনতান্ত্রিক নতুন দেশ গঠনের জন্য ড.  ইউনুস সরকারকে সার্বিক সহযোগিতা করার জন্য সকল মহলকে ধৈয্য ধরার আহব্বান জানানো হয়।
পার্টির প্রতিষ্টাতা সভাপতি ডাঃ মখলিছউর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান বক্তার বক্তব্য রাখেন দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জননেতা মকসুদ হোসেন।
প্রধান বক্তার বক্তব্যে জননেতা মকসুদ হোসেন বলেন, দুর্নীতিবাজদের অন্যতম পাহারাদার হাসিনা সরকারের পতনের মূল লক্ষ রাষ্ট্র সংস্কার। এই রাষ্ট্র সংস্কারের কার্যক্রম যারাই বাধাগ্রস্ত করবে তারা রক্তাক্ত জুলাই-আগস্টের বিশ্বসেরা গণভ্যুন্থানকে বিনষ্ট করার চক্রান্তকারী। ’৭১ আর ’২৪ একই সূত্রে গাঁথা। নতুন বাংলাদেশ নির্মাণে আন্তর্জাতিক ব্যক্তিত্ব অন্তর্বর্তীকালীন বিপ্লবী সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে এই সরকারের ওপর মানুষের আস্থা অটুট রয়েছে। এ সরকার রাষ্ট্র সংস্কার করতে সবধরনের কার্যক্রম চালাবে বলে দেশবাসী খুবই আশাবাদী।
সভাপতির বক্তব্যে পার্টির প্রতিষ্টাতা সভাপতি ডাঃ মখলিছউর রহমান বলেন, আওয়ামী স্বৈরাচারী সরকার দেশেকে ভূমিকম্পের আঘাতের মত ধ্বংস করেছে।  তা পুনঃনির্মাণে এবং দেশের  নষ্ট ও অসুস্থ রাজনীতির উপর ভিত্তি করে যে গণবিরোধী  অবকাঠামো  জাতির উপর চেপে বসেছে তার   প্রয়োজনীয় পরিবর্তন, পরিবর্ধন ও সংযোজন করার জন্য ইউনুস সরকারকে দ্রুত কাজ করার আহব্বান জানাচ্ছি। কোন  কোন রাজনৈতিক দল বা গোষ্ঠি   শুধু নির্বাচনের জন্য যে তাড়াহুড়া করছে তার  প্রতিবাদ  জানিয়ে তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার  রক্তদান শুধু একটি নির্বাচনের জন্য হয় নাই, হয়েছে রাষ্ট্র কাঠামোর একটি মৌলিক পরিবর্তন করে গনআকাঙ্খা পূরনের জন্য।
সভায় আরও বক্তব্য রাখেন, দুনিয়া আখেরাত পার্টির সহ-সভাপতি সেলিনা আখতার শেলী, সহ-সভাপতি সাদেকুর রহমান টিপু, সাধারণ সম্পাদক খুরশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক ও বৈষম্য বিরোধী আন্দোলনে আহত  যুবনেতা আব্দুল জলিল, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ নূর আহমদ জুনেদ, দুনিয়া আখেরাত পার্টির জুনিয়র গ্রুপের সদস্য আনোয়ার, আবু বকর স্বাধীন, লতিফা বেগম, কুলসুমা, ফাহিমা, সুবর্না,  আফিয়া, সাবিনা ইয়াসমিন, তাছনিম আখতার প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *