প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর যুবদলের বর্ণাঢ্য র‌্যালি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) বিকেল ৩টায় নগরীর রেজিস্টারি মাঠ থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, যুবদল তরুণদের শক্তি এবং তাদের আকাঙ্খার প্রতিনিধিত্ব করে। ১৯৭৮ সালে স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের হাতে গড়া এ দল প্রতিষ্ঠাকালীন সময় থেকে দেশের যুবসমাজকে সংগঠিত করে গণতন্ত্র ও দেশের স্বাধীনতা রক্ষায় অবিচলভাবে কাজ করছে। বক্তারা বলেন, স্বৈরাচার হাসিনার পতনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল যুবদলের। সারাদেশে বিগত জুলাই-আগস্ট আন্দোলনে যুবদলের অনেক নেতাকর্মী শহীদ ও আহত হয়েছেন। এখন বৈষম্যহীন নতুন বাংলাদেশ বিনির্মানের লক্ষে সারাদেশের ন্যায় সিলেটেও সুসংগঠিত ও শক্তিশালী হচ্ছে যুবদল সহ জাতীয়তাবাদী শক্তি। বক্তারা তারেক রহমানের দিকনির্দেশনায় আগামীর যেকোন আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার জন্য নেতাকর্মীদের আহবান জানান।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ ও মহানগর সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক।

সমাবেশে প্রদান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেক এমরান আহমদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট শহর যুবদলের সাবেক সভাপতি এমদাদ হোসেন টিপু, সিলেট জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সিলেট মহানগর যুবদলের সাবেক আহবায়ক নজিবুর রহমান নজিব, সিলেট জেলা যুবদলের সাবেক আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম বাদল, সিলেট মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি তোফাজ্জল হোসেন বেলা, সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি আলমগীর বক্ত চৌধুরী সোয়েব, মহানগর যুবদলের সহ সভাপতি ময়নুল ইসলাম, মহানগর যুবদলের সহ সভাপতি সুহেল মাহমুদ, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক এমদাদুল হক স্বপন,মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক  কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক কারুজ্জামান হেলাল, জেলার সাংগঠনিক সম্পাদক মসরুল রাসেল।

এছাড়াও র‌্যালি ও সমাবেশে জেলা ও মহানগর যুবদল এবং এর অধীন ১৩টি উপজেলা, ৫টি পৌর ও ৪২ টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *