ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সদস্য আজমল আলীর মাতা ও মো. দুলাল হোসেনের খালার রুহের মাগফেরাত কামনা করে এবং আশকার ইবনে আমিন লস্কর রাব্বীর মাতার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রবিবার (২৭ অক্টোবর) বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে বাদ আসর কালেক্টরেট জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিম হাফিজ মাওলানা শাহ আলম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, কার্যানির্বাহী সদস্য শেখ আশরফুল আলম নাসির, আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, সদস্য মো. দুলাল হোসেন, নাজমুল কবির পাভেল, শেখ আব্দুল মজিদ, আজমল আলী, আব্দুল খালিক, বাংলাভিশন সিলেট প্রতিনিধি দিপু সিদ্দিকী, কালেক্টরেট জামে মসজিদের মুয়াজ্জিন দিলোয়ার হোসেন, মাইটিভি সিলেট প্রতিনিধি মৃণাল কান্তি দাস, এনটিভি ইউরোপ সিলেট প্রতিনিধি আফজাল হোসেন চৌধুরী, সিলেটের সময়ের ফটো সাংবাদিক রুবেল মিয়া, আজকের দৈনিক সিলেট প্রতিনিধি রাধে মল্লিক তপন প্রমুখ।
দোয়া মাহফিলে শহীদ এটিএম তুরাব, আজমল আলীর মাতা ও মো. দুলাল হোসেনের খালার রুহের মাগফেরাত কামনা করে এবং আশকার ইবনে আমিন লস্কর রাব্বীর মাতার সুস্থতা কামনা ও দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।-বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *