পোলিও একটা ওয়ার্ল্ড চ্যালেঞ্জ ছিল,সেই চ্যালেঞ্জ মোকাবেলায় রোটারিয়ানরা সফল হয়েছেন:আবু আহমদ ছিদ্দীকী  

সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী  বলেন, পোলিও একটা ওয়ার্ল্ড চ্যালেঞ্জ ছিল, সেই চ্যালেঞ্জ মোকাবেলায় রোটারিয়ানরা সফল হয়েছেন। রোটারিয়ানদেরকে আমি শ্রদ্ধা করি, রোটারির সাথে সম্পৃক্ত থেকে কাজ করাও আমি পছন্দ করি। কারণ রোটারিয়ানরা মানুষের কল্যাণে এগিয়ে আসেন এবং এর মাধ্যমে অনেক মানুষ উপকৃত হয়েছেন। রোটারির আর্তমানবিক সেবামৃলক কাজ আরও বৃদ্ধি পাবে, রোটারিয়ান’রা সমাজ, রাষ্ট্র ও বিশ্বের কল্যাণে আরও বেশি কাজ করবেন বলে আমি প্রত্যাশা করি।
বৃহস্পতিবার (২৪.১০.২৪) বিকেল সাড়ে তিনটায়  বিশ্ব পোলিও দিবস উপলক্ষে রোটারি ডিষ্টিক জোনাল ৬৫ এর উদ্যোগে নগরীর সারদা হল প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হওযার আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।
বিশ্ব পোলিও দিবস উদযাপন কমিটির ইভেন্ট চেয়ার পিপি মাহবুবুর হক চৌধুরীর সভাপতিত্বে ও ডিস্ট্রিক্ট ৬৫ এর ডেপুটি কো অর্ডিনেটর পিপি জাকির আহমেদ চৌধুরী এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিডিজি এম আতাউর রহমান পীর, পিডিজি শহীদ আহমেদ চৌধুরী, ইভেন্ট কো-চেয়ার পিপি রেহান উদ্দিন রেহান , ডেপুটি এডমিন পিপি কামরুজ্জামান চৌধুরী রুম্মান পিডি আর আর, ডেপুটি কো অর্ডিনেটর পিপি মোহাম্মদ কবির উদ্দিন, ডেপুটি কো অর্ডিনেটর পিপি সিদ্দিকুর রহমান, ডেপুটি কো অর্ডিনেটর পিপি ফাহিম আহমদ চৌধুরী, ইভেন্ট সেক্রেটারি পিপি তাজ উদ্দিন লস্কর তারেক, পিপি মাহবুবুর রহমান চৌধুরী বাবু, মিজানুর রহমান, কামাল উদ্দিন এবং প্রোগ্রামের সার্বিক সহযোগিতায় ছিলেন সিপি কাজী জয়নুল হক, ডা: নাজমুল হক, রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল বাসিত, ডাইনামিক এর পিপি নাজিম উদ্দীন শাহান, প্রেসিডেন্ট পলাশ, মিডটাউন এর প্রেসিডেন্ট রাশেদুজ্জামান, হোয়াইট স্টোন এর প্রেসিডেন্ট রোটারিয়ান এড মোস্তাক আহমদ, পিপি শাহজাহান সেলিম বুলবুল সহ সিলেটের সকল ক্লাবের সম্মানিত প্রেসিডেন্ট সেক্রেটারি সহ রোটারিয়ানবৃন্দ।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *