ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবিলায় সজাগ থাকতে হবে: আরিফুল হক

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠা আরিফুল হক চৌধুরী বলেছেন,‘ষড়যন্ত্র থেমে নেই। বিভিন্ন ষড়যন্ত্র করা হচ্ছে। এসব চক্রান্ত মোকাবিলায় আমাদের সজাগ থাকতে হবে এবং সরকারকে সহযোগিতা করতে হবে। জাতি এই সরকারের ওপর রাষ্ট্র পরিচালনার দায়িত্ব অর্পণ করেছে। তাই এই সরকারকে সবধরনের সহযোগিতা করতে হবে। গত মঙ্গলবার রাতে নগরীর ৩৬ নং ওয়ার্ডের নাগরিকবৃন্দ আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। নগরীর বালুচওে এ সভার আয়োজন করা হয়।

শেখ বসির উদ্দিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা আল মামুন খান, টুলটিকর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, বিএনপি নেতা শহীদ আহমদ, ফয়েজুর রহমান, অধ্যাপক মইন উদ্দিন, তোফাজ্জল হোসাইন, হাবিবুর রহমান হাবিব, এমএ রহিম, মুহিবুর রহমান, খাবির আহমদ নুনু, নজরুল ইসলাম, জমির উদ্দিন, ইউনুস মিয়া, শাহাবুদ্দিন শাবু, আবদুস সালাম প্রমুখ।
এ সময় তিনি আরো বলেন, নাগরিকদের প্রতি রাষ্ট্রের যেমন দায়িত্ব তেমনই রাষ্ট্রের প্রতি নাগরিকদের দায়িত্ব রয়েছে। সেজন্য সবাইকে স্বেচ্ছাসেবীর মনোভাব নিয়ে কাজ করতে হবে। প্রতিশোধ-প্রতিহিংসার রাজনীতি থেকে বেরিয়ে আসতে হবে। এই সিলেটকে সুন্দর আমাদের সাজাতে হবে। তিনি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রেখে জনগণকে স্বস্তি দিতে দ্রুত কার্যকর পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহ্বান জানান।’প্রেস বিজ্ঞপ্ত

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *