ভারতের পুরোহিত রামগিরি মহারাজ এবং বিজেপির নিতেশ রানেকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: কে এম আবদুল্লাহ আল মামুন

খেলাফত মজলিস সিলেট মহানগরীর সহ সভাপতি মাওলানা কে এম আবদুল্লাহ আল মামুন বলেছেন, ভারতের হিন্দু পুরোহিত কতৃক রাসুলুল্লাহ সাঃ কে নিয়ে অশালীন মন্তব্য করা এবং বিজেপির নিতেশ রানে পুরোহিতকে সমর্থন করে মুসলমানদের হুমকি দিয়ে  শিষ্টাচার বহির্ভূত এবং ঊদত্যপূর্ণ যে বক্তব্য দিয়েছেন তা মূলত হিন্দু-মুসলিমদের মধ্যে পারস্পরিক বিদ্বেষ ছড়ানোর একটা ষড়যন্ত্র ছাড়া কিছুই নয়।
তিনি বলেন, যে মুহূর্তে বাংলাদেশে মুসলমানরা হিন্দুদের মন্দির পাহারা দিচ্ছেন, হিন্দুদের নির্বিঘ্নে পুঁজা উদযাপনের সুযোগ করে দিচ্ছেন ঠিক সে মুহুর্তে ভারতের হিন্দু পুরোহিতের ন্যক্কারজনক ও উস্কানিমূলক বক্তব্য খুবই আপত্তিকর, আমরা এই বক্তব্যের প্রতি তীব্র প্রতিবাদ ও ঘৃণা জানাচ্ছি। তিনি অনতিবিলম্ব বিজেপির বিধায়ক নিতেশ রানে ও পুরোহিত রামগিরি মহারাজকে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
তিনি শুক্রবার (৪ অক্টোবর) বাদ জুমআ সিলেট সদর উপজেলার পিঠারগঞ্জ বাজারে সায়্যিদুল মুরসালিন ফাউন্ডেশন আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
হাটখোলা ইউনিয়ন চেয়ারম্যান মাওলানা কে এম রফিকুজ্জামানের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের আহবায়ক মাওলানা মোস্তাক আহমদ জালালাবাদী ও মাওলানা আলী আহমদের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন আল ইত্তেহাদ সমাজকল্যাণ পরিষদের সহ সভাপতি মাওলানা আখম লোকমান, সদর উপজেলা শ্রমিক মজলিসের সভাপতি ডা: এনামুল হক, বিশিষ্ট আলেমে দ্বীন হাফিজ জাহেদ আহমদ, সিলেট জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম লস্কর মুনির, আনোয়ারুল ইসলাম মাদরাসার শিক্ষক মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা মিসবাহ উদ্দিন আহমদ, খেলাফত মজলিস নেতা মাওলানা হাবিবুর রহমান, মাওলানা সিরাজ উদ্দিন, মাওলানা সাদিকুর রহমান, হাটখোলা ইউনিয়ন ৮ নং ওয়ার্ড মেম্বার মবশ্বির আলী আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আব্দুল গফুর, কাজী লুৎফুর রহমান, মোহাম্মদ শমশের, জমশেদ আলী, কুদরত উল্লাহ, খেলাফত মজলিস নেতা জুবায়ের আহমদ, ছাত্র মজলিস নেতা ইশমাম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *