তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী সারা দেশের ন্যায় সিলেট বিভাগের সিলেট সুনামগঞ্জ মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

সিলেট জেলা শাখা উদ্যোগে শনিবার(২৮সেপ্টেম্বর) বিকেলে নগরীর শেখঘাট জিতু মিয়ার পয়েন্টস্থ সারা খাতুন উদ্যোক্তা উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্রে এ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিশিষ্ট সমাজসেবী ম্যানেজমেন্ট কনসালটেন্ট এবং দুঃস্থ মেয়েদের নিরাপদ আশ্রম ও প্রশিক্ষণ কেন্দ্রের ভাইস প্রেসিডেন্ট মমতাজ ফারুকী চৌধুরী।
খান বাহাদুর এহিয়া ওয়াকফ্ এস্টেটের সহযোগিতায় তৃণমূলনারী উদ্যোক্তা সোসাইটির সিলেট জেলা শাখার সভাপতি চৌধুরী নাদিরা সুলতানা রুমুর সভাপতিত্বে ও সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক নাফিসা শবনমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন _ সিলেট বিভাগীয় কৃষি বিপনন অধিদপ্তরের উপ-পরিচালক মো:হেলাল উদ্দিন, বাংলাদেশ ব্যাংক সিলেট এর এস এম ই ডিপার্টমেন্ট ও নারী উদ্যোক্তা ইউনিটের যুগ্ম পরিচালক ড.শিরিন আক্তার, কৃষি বিপনন অধিদপ্তরের সিনিয়র বিপনন কর্মকর্তা আবু সালেহ মো:হুমায়ুন কবির,এসোসিয়েশন ফর ইয়ুথ এডভান্সমেন্ট আয়ার চেয়ারপারসন সিনিয়র সাংবাদিক হাজী এম. আহমদ আলী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির জাতীয় সমন্বয়কারী অনিতা দাস গুপ্তা। বক্তব্য রাখেন সোসাইটির প্রতিষ্ঠাতা সি ই ও হিমাংশু মিত্র, কেন্দ্রীয় সহ সভাপতি নাজনীন আক্তার কণা, কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক শাহানা আক্তার নয়ন,সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাকেরা সুলতানা, সিলেট মহানগর শাখার সভাপতি জহুরা আক্তার, জেলা শাখার সাধারণ সম্পাদক সালমা বেগম,সহ সভাপতি ফাতেমা সুলতানা প্রমুখ। পরে ফিতা কেটে সারা খাতুন উদ্যোক্তা উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় এবং সোসাইটির ২৭ বছর পূর্তি অনুষ্ঠানের কেক কাটেন প্রধান অতিথি।অনুষ্ঠানে তিনজন উদ্যোক্তাকে দশ হাজার টাকা করে ক্ষুদ্রঋণ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *