শারদীয়া দুর্গা পূজা উপলক্ষে মদিনা মার্কেটে আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির মতবিনিময় সভা

হিন্দু সম্প্রদায়ের সর্বজনীন শারদীয় দুর্গা পূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে শারদীয়া দূর্গা পূজার মন্দির ভিত্তিক পূজা কমিটির সাথে সিলেট সিটি কর্পোরেশনের নগরীর ৮নং ও ৩৭নং ওয়ার্ড এবং ৬নং টুকের বাজার ইউনিয়নের আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার রাতে নগরীর মদিনা মার্কেট এলাকায় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।  সিলেট সিটি কর্পোরেশনের নগরীর ৮নং ও ৩৭নং ওয়ার্ড এবং ৬নং টুকের বাজার ইউনিয়নের আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির আহবায়ক আব্দুর রাজ্জাক খান রাজা সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব  ফয়জুল হক এর পরিচালনায়,
আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির মতবিনিময় সভা বক্তব্য রাখেন, যুগ্ন আহবায়ক ও ৬ নং টুকুরবাজার ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, সদস্য সচিব ও ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াজ আহমদ, জালালাবাদ থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো: হারুনুর রশিদ, এয়ারর্পোট থানার অফিসার ইনচার্জ  (ওসি) সৈয়দ আনিছুর রহমান, সদস্য প্রদীপ ষোষ, এডভোকেট কল্যাণ চৌধুরী, আজমল হোসেন,  দেব জ্যোতি মজুমদার রতন, আব্দুল বাছিত মহসিন, আফছর খান, সুদীপ জ্যোতি এষ, আজিজ খান সজিব, সেলিম আহমদ, মাহবুব আহমদ, আতিকুর রহমান, কাউছার মেম্বার, হাফিজ মেম্বার, আব্দুর রাজ্জাক রাজন, সুমিত দে, উসমান গনী, গোলাম কিবরিয়া, রাসেন আহমদ, নুরুল হকসহ  বিভিন্ন এলাকার মুরব্বী, যুবক  উক্ত তিন এলাকার মন্দিরের সার্বজনিন পুজা কমিটির শতাধিক নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন প্রমুখ।

আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির মতবিনিময় সভায় বক্তারা বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায়  আইন-শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে, প্রশাসনের পাশাপাশি নগরীর ৮নং ও ৩৭নং ওয়ার্ড এবং ৬নং টুকের বাজার ইউনিয়নের আইন-শৃঙ্খলা সমন্বয় কমিটির সর্বোচ্চ সতর্ক থেকে দায়িত্ব পালন করবেন। তারা আরোও বলেন প্রতিটি পূজা মন্দিরে সিসিটিভি ক্যামেরা এবং জেনারেটর ব্যবস্থা রাখাসহ শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব উদযাপনের জন্য বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।  পূজার আগে, পূজা চলাকালে এবং প্রতিমা বিসর্জনে সার্বিক নিরাপত্তায় ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *