বিআরটিএ মোটরযান পরিদর্শকের সাথে সিএনজিচালিত অটোরিক্সা মালিক ঐক্য পরিষদের সাক্ষাত

বিআরটিএ সিলেট জেলা অফিসের মোটরযান পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেনের সাথে  সৌজন্য সাক্ষাত করেছেন সিলেট জেলা ও মেট্রো. সিএনজিচালিত অটোরিক্সা মালিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সিলেট বিআরটিএ কার্যালয়ে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এসময় সিএনজিচালিত অটোরিক্সা মালিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বলেন, বর্তমানে জেলা ও মেট্রোর গাড়ি আলাদা করতে হলুদ ও সাদা রং ব্যবহার করা হচ্ছে। জেলা ও মেট্রোর গাড়ি আলাদা করলে সিএনজিচালিত অটোরিক্সার মালিক ও চালকরা ব্যাপক ক্ষতির সম্মুখিন হবেন। এতে করে কষ্টে উপার্জিত টাকায় কেনা সিএনজি নিয়ে স্কুল-কলেজ, হাসপাতাল, বিমানবন্দর, বিনোদন কেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও কেন্দ্রে আসা শ্রমিক ও যাত্রীরা হয়রানির শিকার হবেন। এ সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান নেতৃবৃন্দ। এছাড়া ফিটনেস, পারমিট ও গাড়ির মালিকানা বদল সহজীকরণের দাবি জানান নেতৃবৃন্দ। এসময় মোটরযান পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন বলেন, দক্ষিণ সুরমার তেলিবাজারে ফিটনেস ও পারমিট প্রদানের ক্ষেত্রে গাড়িতে হলুদ কিংবা সাদা রং করা বাধ্যতামূলক নয়। এছাড়াও বিআরটিএ এর  সকল কার্যক্রম সহজীকরণের লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।
সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মেট্রো. সিএনজিচালিত অটোরিক্সা মালিক ঐক্য পরিষদের নজরুল ইসলাম তালুকদার, কবির আহমদ, আব্দুল কাইয়ূম, মো. মনিরুজ্জামান রনি, আমিনুর রহমান, হেলাল আহমদ, আব্দুস সামাদ বদরুল, সজিদ আহমদ, সায়েদ আহমদ, দলু মিয়া, আব্দুল আহাদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *