রাসুল (সা:) এর আদর্শ অনুসরণই সমাজে শান্তি প্রতিষ্ঠিত হয়

দক্ষিণ সুরমা সিলাম ইসলামিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:)উপলক্ষে ২৬সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত মাদ্রাসা হল রুমে বিভিন্ন প্রতিযোগিতা আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির প্রাক্তন সভাপতি ও অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মো:আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও শিক্ষক মো: সাহাবুদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তারা বলেন, ব্যক্তি জীবনে, সমাজে ও রাষ্ট্রে এক মাএ রাসুলে পাক হযরত মোহাম্মদ (সা:)এর আদর্শই মানবতার মুক্তির সনদ। রাসুল (সা:)কে অনুসরণের মাধ্যমেই সমাজে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। তাই আজকের এ অস্তির ও অশান্ত পৃথিবীতে শান্তি, মুক্তি ও কল্যাণ পেতে জীবনের প্রতিটি ক্ষেএে রাসুল (সা:)এর শিক্ষা ও আদর্শের পরিপূর্ণ অনুকরণ ও বাস্তবায়ন অপরিহার্য।
আলোচনা সভায় বক্তব্য রাখেন সিলাম ইসলামিয়া দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্য, নূরজাহান মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ গভর্নিং বডির প্রাক্তন সদস্য সিনিয়র সাংবাদিক হাজী এম. আহমদ আলী, সাবেক সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান, মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা মোঃ আব্দুল বারী, ম্যানেজিং কমিটির সদস্য শরাফত আলী, মাদ্রাসার সহ সুপার মাওলানা হাবিবুর রহমান, মাওলানা হাফিজ ইমদাদুর রহমান, শিক্ষক কবির উদ্দিন, আবু হানিফ, বাহার উদ্দিন ছাত্র আব্দুল আমজাদ রাফি। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল বারী। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *