অবসরের ঘোষণা দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক: শেখ হাসিনা সরকারের পতনের পর সংসদ সদস্য পদ হারিয়েছেন সাকিব আল হাসান। তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে হত্যা মামলা। সবশেষ শেয়ার বাজার কারসাজির অভিযোগ এনে ৫০ লাখ টাকা জরিমানা করা হয়েছে সাকিবকে। এই পরিস্থিতিতে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সাকিব খেলবেন কিনা তা নিয়ে রয়েছে শঙ্কা। সেই শঙ্কা দূর করতে কাজ করছে বিসিবি।

আর এর মাঝেই অবসর নিয়ে ভেবে ফেলেছেন সাকিব। জানিয়ে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে চান তিনি। কানপুর টেস্টের আগে সংবাদ সম্মেলনে এ কথা জানান দেশের তারকা এই অলরাউন্ডার।

আগামীকাল কানপুরে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে বাংলাদেশের এই তারকা এই অলরাউন্ডার নিজের অবসর নিয়ে বলেন, টি-টোয়েন্টিতে নিজের শেষ ম্যাচটা এরইমাঝে খেলে ফেলেছেন তিনি। টেস্ট ক্রিকেটের বিদায়টা তিনি নেবেন ঘরের মাটি থেকেই। অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সিরিজে শেষবার বাংলাদেশের হয়ে সাদা পোশাকে দেখা যাবে সাকিব আল হাসানকে।

অবসরের কথা জানিয়ে সাকিব প্রেস কনফারেন্সে বলেন, ‘আমার মনে হয় টি-টোয়েন্টি তে আমি আমার শেষ ম্যাচ খেলে ফেলেছি, মিরপুর টেস্টে (দক্ষিণ আফ্রিকার বিপক্ষে) খেলতে পারলে সেটি হবে আমার শেষ টেস্ট।’

তবে টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট ছাড়লেও আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার আগ্রহের কথা জানিয়েছেন সাকিব। তবে তার আগে, দেশের মাটিতে টেস্টে অবসর বলছেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *