সিলেট মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক হলেন শাহিন উদ্দিন আহমদ

জাতীয়তাবাদী যুবদল সিলেট মহানগর শাখার ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পেয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেককে সভাপতি, মির্জা মোহাম্মদ সম্রাট হোসেনকে সাধারণ সম্পাদক ও মো. উমেদুর রহমান উমেদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এতে সিলেট মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন শাহিন উদ্দিন আহমদ।

বুধবার যুবদল কেন্দ্রীয় সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন এই কমিটি অনুমোদন দেন। সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে কেন্দ্রীয় দপ্তর সেল থেকে প্রকাশ করা হলো।

যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার দিবাগত রাতে সাড়ে ১১টায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন আহমদ বলেন, তাকে মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের প্রতি তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন শাহিন উদ্দিন আহমদ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *