পানিতে ডুবা প্রতিরোধ দিবস উপলক্ষ্যে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ বাংলাদেশের পারস্পরিক সহযোগিতায় সিলেট জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) সিলেটের বুরজান চা-বাগান কমিউনিটিতে পানিতে ডুবা সচেতনতামূলক প্রতিরোধ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. নূর হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা ও সচেতনতা প্রোগ্রামের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবী এম. এ. সালাম হিমু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুরজান চা-বাগানের পঞ্চায়েত প্রধান সুভাষ নায়েক রতিলাল, সিআইপিআরবি সুপারভাইজার (হবিগঞ্জ ও মৌলভীবাজার অঞ্চল) কাজী ইসমাইল, ক্রীড়া সংগঠক সাইফুল ইসলাম সোহেল, হেলাল মিয়া, ক্রীড়া ধারাভাষ্যকার আব্দুল আহাদ, সিএফ রহিমা বেগম, দুলালী বেগম, খাদিজা আক্তার, বিণা বাড়ৈ এবং রুমি আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সচেতনতামূলক সেশন পরিচালনা করেন শফিকুল ইসলাম সিপিসিএম, সিলেট। প্রোগ্রামে অতিথিবৃন্দ সাঁতার শেখার উপর বিশেষ গুরুত্বআরোপ করেন এবং এ অঞ্চলের আর কোনো শিশু, কিশোর-কিশোরী যেনো পানিতে ডুবে মারা না যায় সেদিকে অভিভাবক মন্ডলীসহ উপস্থিত সকলের প্রতি বিশেষ দৃষ্টি আকর্ষন করেন। শতাধিক শিশু, কিশোর- কিশোরী ও অভিভাবক মন্ডলীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে প্রোগ্রামটি সম্পন্ন হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *