হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র সেলিম কারাগারে পাঠানো হয়েছে

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক :  হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর রহমান সেলিমকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামের আদালতে হাজির করলে রিমান্ড ও জামিনের কোনো আবেদন না থাকায় সরাসরি তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন বিচারক।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নূর আলম এ বিষয়টি নিশ্চিত করে জানান, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে দুটি হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা পৃথক দুটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তার রিমান্ডের আবেদন প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার র‌্যাব-২ ও র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে আতাউর রহমান সেলিমকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করে। রাতেই তাকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়। তিনি বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে একজন নাশকতা সৃষ্টিকারী। তিনি সদর মডেল থানার দুটি মামলার অন্যতম আসামি। সকালে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ তাকে আদালতে হাজির করে।

গ্রেফতারকৃত সেলিমের বিরুদ্ধে হবিগঞ্জে ছাত্র-জনতার আন্দোলনের সময় দুটি হত্যাকাণ্ডের অভিযোগ এনে তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়। সরকার পতনের পর থেকেই তিনি পলাতক ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *