হাফিজ সোসিয়াল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সম্মাননা প্রদান

সিলেটে হাফিজ সোসিয়াল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সদস্য সম্মেলন ও ট্রাফিক ভলেন্টিয়ার সম্মাননা, মেধাবী শিক্ষার্থী সম্মাননা, স্বেচ্ছাসেবী সম্মাননা, ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

নগরীর ঐতিহ্যবাহী সারদা হলে শনিবার সংগঠনটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী হাফিজ  মাও: মো: ছালিম আহমদ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো:রিয়াজ।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আজকের সিলেট এর সহকারী সম্পাদক মিজান মোহাম্মদ, সিলেট সিটি কর্পোরেশন ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির সুহিন, সিসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, অভিনেতা ও ছড়াকার প্রশান্ত লিটন, দৈনিক ইনফো বাংলার সিলেট ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া, অভিনেতা আমিনুল ইসলাম, সিনিয়র সেচ্ছাসেবী মুহিবুর রহমান শুয়াইব, অভিনেতা রাজিব শাহানেওয়াজ, সংগঠনের উপদেষ্টা মশিউর রহমান, আবিদ হোসেন খান।

দিনব্যাপী অনুষ্ঠানমালায় বিভিন্ন ক্ষেত্রে মানবিক অবদান রাখায় মানবিক সংগঠন ও মানবিক শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ও সাটিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘স্বেচ্ছাসেবা এমন এক কাজ যা ব্যক্তিকে মানবিক করে এবং সমাজকে মানবিক হতে সাহায্য করে। পড়াশোনার পাশাপাশি এতগুলো তরুণ একটি ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করছে দেখে সত্যি অবাক করেছে আমাদের।’ এই তরুণদের কাজে উৎসাহ দিতে সম্মাননা আয়োজন করায় হাফিজ সোসিয়াল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জানান।

পরে সকলের উপস্থিতিতে ভোটের মাধ্যমে হাফিজ সোসিয়াল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি, সাধারণ সম্পাদক সহ গুরুত্বপূর্ণ পদে নেতৃত্ব নির্বাচন করা হয়। তারা আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *