রাজনগরে বন্যার্তদের মাঝে ফ্রেন্ডস ফর হিউম্যানিটির গবাদি পশু বিতরণ

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় বন্যাদূর্গতদের দ্রুত স্বাবলম্বী করার লক্ষ্যে ফ্রেন্ডস ফর হিউম্যানিটির উদ্যোগে গবাদি পশু বিতরণ করা হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) ফ্রেন্ডস ফর হিউম্যানিটির দেশি ও বিদেশি সদস্যদের সহায়তায় প্রাথমিক পর্যায়ে ৩০টি পরিবারের মাঝে এসব গবাদি পশু বিতরণ করা হয়।
রাজনগর উপজেলার ৩নং মুন্সিবাজার ইউনিয়নের খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা।
বিশেষ অতিথি ছিলেন রাজনগর পোর্টিয়াস উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আমিনুর রশীদ, খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আব্বাস আলী, মুন্সিবাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোহাম্মদ আছকান মিয়া, খলাগাঁও করিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জায়েদা বেগম তরফদার।
এসময় ফ্রেন্ডস ফর হিউম্যানিটির সাধারণ সম্পাদক মুনতাসির রশীদ মিশু, সাংগঠনিক সম্পাদক জুনেল আহমেদ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অতিথিরা ফ্রেন্ডস ফর হিউম্যানিটির প্রশংসা করে সর্বদা পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং আগামীতেও মানবসেবা কাজে নিয়োজিত থাকার জন্য সদস্যদের অনুপ্রাণিত করেন।
সংগঠনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মুনতাসির রশীদ মিশু সংগঠনের লক্ষ্য, উদ্দ্যেশ্য এবং ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে আলোচনা করেন। তিনি, আগামীতে অসহায় ও দুঃস্থ পরিবারের সহায়তায় এই ফাউন্ডেশন কাজ করে যাবার প্রতিশ্রুতি দেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *