কবি ও কথাসাহিত্যিক মুন্নি আক্তারের একক কবিতা পাঠের অনুষ্ঠান সম্পন্ন

কবি ও কথাসাহিত্যিক মুন্নি আক্তার এর একক কবিতা পাঠের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৩ সেেেপ্টম্বর) রাতে সাহিত্যসন্ধি (নতুনত্বের সন্ধানে) এর আয়োজনে নগরীর দরগা গেইটস্থ কেমুসাস সাহিত্য আসর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাহিত্যসন্ধি’র প্রতিষ্টাতা কবি ও শিশুসাহিত্যিক শান্তা কামালীর সভাপতিত্বে ও কবি ও সংগঠক রোটারিয়ান রিপন মিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাস্কর সম্পাদক কবি পুলিন রায়। প্রধান আলোচকের বক্তব্য রাখেন কবি ও ছড়াকার শাহাদত বখত শাহেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক আজম মন্ডল রানা, কবি শিপারা শিপা।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউস আম্বরখানা সিলেটের প্রকাশক ও সত্ত্বাধিকারী মো.জসিম উদ্দিন। অনুষ্ঠানের শুরতে প্রথমে কোরআন তেলাওয়াত করেন কবি জসিম হাসান রাফী।

অনুষ্ঠানে কবিতা পাঠ করেন ও বক্তব্য রাখেন লেখক ও শিক্ষক জান্নাত আরা খান পান্না, কবি ও কথাসাহিত্যিক দেলোয়ারা বেগম, কবি ও কথাসাহিত্যিক মুন্নি আক্তারের জীবনসঙ্গী (স্বামী) মনিরুল ইসলাম ইঞ্জিনিয়ার, কবি ও বিকেবি সাবেক কর্মকর্তমো.ফজলুল হক, গাঙচিলের সিলেট জেলার সভাপতি জগলুল হক, বিকেবি’র সাবেক ম্যানেজার মোঃ আব্দুল মালেক, গাঙ্গচিল সিলেট মহানগরের সভাপতি এবং গীতিকার ও শিক্ষক এইচ আই হামিদ, কবি ও শিক্ষক মোস্তাফিজ সৈয়, কবি ও সংগঠক আজমল আহমদ, কবি ও গীতিকার বিমান বিহারী, কবি ও গল্পকার মাহফুজ জোহা, কবি ও বিশিষ্ট ব্যাবসায়ী রকিব রুবাইয়্যাত রহমান, সার্জন টিভির পরিচালক ও কবি জুবের আহমদ, কবি সাজিদুর রহমান, ব্যবসায়ী শাহজাহান সাজু, সংগঠক মো. নজরুল ইসলাম, ওমর ফারুক, কাওসার আহমেদ, আলী  আহসান হাবীব, শাব্বির আহমদ, শাকিব আহমেদ, শোয়েব, কবি রোকসনা বেগম, মাকসুদুর রহমান তালুকদার, নিশান, তোফাজ্জল হোসেন, মেহেদী হাসান জামী, মো.সাইফুল ইসলাম, উৎস, কয়েস আহমেদ, সুবেদ মিয়া, যুব সংগঠক কয়সর আহমদ কাওসার, কবি ফাতেমা, কবি নাজমা, শাহাব উদ্দিন জাহার, ইশতিয়াক, কবি সুজাত প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা কবি ও কথাসাহিত্যিক মুন্নি আক্তারের কবিতার ভূয়সী প্রশংসা করেন এবং তার লিখা যেন আরো সম্প্রচারিত এবং পাঠক প্রিয় হয় আশা ব্যাক্ত করেন। পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেন সার্জন টিভি ও টাচ অফ সিলেট। পরে লেখকের জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *