সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে মানুষের জন্য অনেক কিছু করা সম্ভব হবে: লেঃ কর্নেল আতাউর রহমান পীর

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় কমিটি সভাপতি পিডিজি কর্নেল আতাউর রহমান পীর বলেছেন, অসহায়, দুস্থ এবং নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানো মানুষের মানবীয় গুণ। দেশের আর্থ-সামাজিক-অর্থনৈতিক মানোন্নয়নে ও স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাসীদের ভূমিকা প্রশংসনীয়। সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে দেশ ও দেশের মানুষের জন্য অনেক কিছু করা সম্ভব হবে।
গতকাল (২ সেপ্টেম্বর) সোমবার হবিগঞ্জের হুরগাও সরকারি প্রথমিক বিদ্যালয় এবং জালালাবাদ প্রাথমিক বিদ্যালয়ে মোট ৪১৮ পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন।

রোটারিয়ান এ এস এম মহসিন চৌধুরীর সভাপতিত্বে ও আজিজুর রহমান মান্না এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় কমিটির উপদেষ্টা মো: ইদ্রিস আলী, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন ভূইয়া, সদস্য মোস্তফা আহমদ আজাদ, সদস্য কয়েছ আহমদ সাগর,  পিপি রোটারিয়ান মোদারিছ আলী টেনু, পিপি  রোটারিয়ান ফরিদ উদ্দিন আহমেদ, পিপি রোটারিয়ান আনোয়ার হুসেন, সৈয়দ মহিদুল হাসান সুজন, প্রশান্ত কুমার দাশ, দেওয়ান মিয়া, রুহুল ইমীন সুজন, তাসনুভা শামীম ফাউন্ডেশন সমন্বয়ক আশিকুর রহমান, তিহাম রহমান, রোটার‌্যাক্ট ইন্টার‌্যাক্ট কুতুব উদ্দিন শামীম, প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *