আ. লীগের কর্মসূচি প্রত্যাহার হয়নি, প্রেস রিলিজটি ভুয়া

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক : ১৫ আগস্ট ও সাম্প্রতিক সহিংসতায় নিহতদের স্মরণে আওয়ামী লীগের স্থগিত হওয়া শোক মিছিলটি সোমবার হবে। শোক মিছিলসহ আরও কর্মসূচি ঘোষণা করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কর্মসূচির ঘোষণা দেন তিনি।

দলটি আজ রাজধানীর প্রতিটি ওয়ার্ড, প্রতিটি জেলা, মহানগর ও থানা সদরে সমাবেশ করবে। আগামীকাল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট থেকে ধানমন্ডি-৩২-এর বঙ্গবন্ধু ভবন পর্যন্ত শোক মিছিলের ঘোষণা দেওয়া হয়।

সংগঠনটি কোনো কর্মসূচি প্রত্যাহার করেনি বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। কর্মসূচি প্রত্যাহার সংক্রান্ত যে সংবাদ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেটি ভুয়া ও গুজব বলে জানিয়েছে দলটি।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার রাতে আওয়ামী লীগ সব কর্মসূচি প্রত্যাহার করেছে বলে একটি প্রেসরিলিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বলা হয়, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও ঢাকাবাসীর নিরাপত্তাজনিত কারণে ৪ আগস্ট এর আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের গৃহীত কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হলো। নেতাকর্মীদের পরবর্তী নির্দেশনার অপেক্ষা করতে অনুরোধ করা হলো।

এই প্রেস রিলিজের বিষয়ে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, আওয়ামী লীগের দপ্তর বিভাগ থেকে কোনো প্রকার প্রেস রিলিজ ইস্যু করা হয়নি। এই প্রেস রিলিজটি ভুয়া। আওয়ামী লীগের কোনো কর্মসূচি প্রত্যাহার করা হয়নি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *