কোটা আন্দোলন এর নামে নৈরাজ্য ও সন্ত্রাসের বিরুদ্ধে এমপি হাবিবের প্রতিবাদ মিছিল

দেশে বর্তমান কোটা আন্দোলন এর নামে নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এর উদ্যোগে, শনিবার সকালে, দক্ষিণ সুরমা উপজেলা থেকে বিরাট এক প্রতিবাদ মিছিল করা হয়।

এসময় তিনি জানান দেশে কিছু স্বার্থান্বেষী মহল উস্কানি দিয়ে সাধারণ শিক্ষার্থীদের আবেগ নিয়ে খেলা করছে। তাদের কে রাষ্ট্র এবং সরকার এর বিরুদ্ধে দাড় করিয়ে নিজেরা স্বার্থ হাসিল করার চেষ্টা করছে।
তিনি আরো বলেন, তাদের চাহিদা,অভিযোগ থাকতেই পারে। ভুল কার এখন তা দেখার সময় নয়। দেশের নিরাপত্তা ও শান্তির প্রশ্নে আমরা সবাই এক। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমন্বয়ক দের বার বার আহ্বান করছেন সংলাপে বসার জন্য এবং দলের দায়িত্বশীলদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে যাতে শিক্ষাথী দের ন্যায্য দাবী গুলো মেনে নেয়া হয়। ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী আইন শৃঙ্খলা বাহিনী কে নির্দেশ দিয়েছেন যাতে করে অযথা কাউকে গ্রেফতার করা না হয় এবং যারা নিরীহ সবাইকে ছেড়ে দেয়ার নির্দেশ প্রদান করেন তিনি।
তাই প্রিয় শিক্ষাথী ভাই ও বোনদের প্রতি আমার আকুল আবেদন সবাই ঘরে ফিরে যাক এবং অভিভাবকদের সচেতনতা আশা করছি।
এতে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, জেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বদরুল ইসলাম তুহিম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি লাকী নোমান ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ইমন সহ নেতৃবৃন্দ

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *