শেখ হাসিনার নির্দেশে যুবলীগের প্রত্যেক নেতাকর্মী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে রয়েছে: মাইনুল হোসেন খান নিখিল এমপি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের  নির্দেশে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে শুক্রবার (১২ জুলাই) সকাল ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের  ৩২নং ওয়ার্ড এর ইসলামপুর এলাকায় বন্যাদূর্গত ক্ষতিগ্রস্থ অসহায় গরীর ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  করা হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এমপি বলেন, প্রতিষ্ঠার পর থেকেই যুবলীগ  নানা সংকট ও চ্যালেঞ্জ  মোকাবিলা করে যাচ্ছে। তিনি বলেন, যুবলীগ হচ্ছে একটি মানবিক যুবসংগঠন। দেশের যেকোন ক্রান্তিলগ্নে রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ ক্ষতিগ্রস্ত ও অসহায়  মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, আমাদের চ্যালেঞ্জ হচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যে স্মার্ট দেশে রূপান্তরিত করতে যাচ্ছেন, সেখানে যুবলীগ নিবেদিত থাকবে। যুবলীগ এলিট শ্রেণির সংগঠন নয়। যুবলীগ হচ্ছে শ্রমিক ও মেহনতি মানুষের রাজনৈতিক সংগঠন, মেধাসম্পন্ন সংগঠন, রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষমতাসম্পন্ন সংগঠন। শিক্ষিত ও সাধারণ মানুষকে নিয়ে গঠিত সংগঠন। এখানে কোনো অনুপ্রবেশকারী, দুষ্কৃতকারী, দুর্নীতি ও ক্যাসিনোবাজদের ঠাঁই হবে না। যুবলীগ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে, তিনি সিলেট মহানগর যুবলীগের সকল মানবিক কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন।
প্রধান বক্তার বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে। সিলেট মহানগর যুবলীগ একটি সুশৃঙ্খল যুব সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে যুবলীগ আজ মানবিক যুবলীগ হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রমের প্রশংসা করেন এবং আগামীতে অতীতের ন্যায় মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার আহবান জানান।
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিলেট বিভাগের দ্বায়িত্ব প্রাপ্ত রফিকুল আলম জোর্য়ারদার সৈকত, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত অধ্যাপক ড. রেজাউল কবির, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য গিয়াস উদ্দিন আজম, মীর মহি উদ্দিন, ইন্জিনিয়ার মুক্তার হোসেন কামাল, ড. বিমান বড়ুয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামিম আহমদ, হবিগঞ্জ সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক, মইন উদ্দিন চৌধুরী সুমন, জেলা যুবলীগের নেতা কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সিলেট জেলা ছাএলীগের সভাপতি নাজমুল ইসলাম, ৩২নং ওয়ার্ডের কাউন্সিলর রুহেল আহমদ, সহ সিলেট মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্যগন এবং  সিলেট মহানগর যুবলীগের ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক সহ নতুন অন্তর্ভুক্ত ১৫টি ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *