জকিগঞ্জে পানিবন্দি মানুষের মধ্যে আনোয়ার ফাউন্ডেশন ইউকের খাদ্য সামগ্রী বিতরণ

আনোয়ার ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালকের উদ্যোগে ব্যক্তিগত তহবিল থেকে ধারাবাহিকভাবে বিভিন্ন পানিবন্দি এলাকায় খাদ্য সামগ্রী ও শুকনো খাবার বিতরণের অংশ হিসেবে জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের কোদালি ও পইল এলাকায় পানিবন্দি বন্যার্ত মানুষের মধ্যে বৃহস্পতিবার (৪ জুলাই) খাদ্য সামগ্রী বিরতণ করেন।

প্রত্যেক দিন বিভিন্ন অশ্রয় কেন্দ্রে বন্যার্ত মানুষের মাঝে শুকনে খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন আনোয়ার ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি সমাজসেবি লিমন আহমদ।
এসময় তিনি বলেন, সবসময় সিলেটের পানিবন্দি মানুষের খোজ খরব নিচ্ছেন আনোয়ার ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার মিয়া ও পরিচালক রেহেনা বেগম। তারা আমাকে নির্দেশনা দিয়েছেন পানিবন্দি মানুষকে সকল ধরনের সুযোগ সুবিধা প্রদানের জন্য। এবং তাদের পাশে থেকে সহযোগিতার হাত প্রসারিত করার জন্য।
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন রেড ব্লাড’র সাধারণ সম্পাদক মিরজান হোসেন মিরাজ, রেদোয়ান আহমেদ নাদিম, নোমান আহমদ, সানোয়ার আবেদিন, হাসান আহমদ, সাহেদ আহমেদ, আরিফসহ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য সামগ্রী পেয়ে আনোয়ার ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার মিয়া ও পরিচালকে রেহেনা বেগমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয়রা।-বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *