দক্ষিণ সুরমা প্রেসক্লাবে আনোয়ার ফাউন্ডেশন ইউকের রেইনকোট প্রদান

আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে দক্ষিণ সুরমা প্রেসক্লাব সদস্যদেরকে ২০টি রেইনকোট প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ হলরুমে রেইনকোট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সংবাদিকরা সমাজের দর্পন। তারা রোদ-বৃষ্টি উপেক্ষা করে দেশ ও সমাজের বাস্তব চিত্র গণমাধ্যেমে তুলে ধরেন। আনোয়ার ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা আনোয়ার মিয়া ও পরিচালক রেহেনা বেগমের ব্যক্তিগত তহবিল থেকে সাংবাদিকদের রেইনকোট প্রদান একটা ভালো কাজ।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফ আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, আনোয়ার ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি লিমন আহমদ।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ইমরান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ শাহেদ আহমদ শান্ত, সহ সাধারণ সম্পাদক খায়রুল আমিন রাফসান, কার্যনির্বাহী কমিটির সদস্য জাহেদ আহমদ, সদস্য সুলতান সুমন, শেখ সাদিম আহমদ, শেখ জাবেদ আহমদ (এমরান), আব্দুল হাসিব, মোঃ সুহেল মিয়া প্রমুখ । বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *