সিলেট জেলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের সাধারণসভা ও কমিটি ঘোষনা

সিলেট জেলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের বার্ষিক সাধারণসভা ও কমিটি ঘোষনা করা হয়েছে।

২৯ জুন শনিবার সকাল ১১টায় গ্রুপের জিন্দা বাজারস্থ ওভারসিজ সেন্টার ২য়তলাস্থ কার্যালয়ে মো: বশিরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অজি মো: কাওছার এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন অজি মো: কাওছার ও অর্থ সম্পাদকের রিপোর্ট পেশ করেন সালা উদ্দিন।
গভায় সর্ব সম্মতিক্রমে ২০২২—২৩ সালের অডিট রিপোর্ট ও ২০২৪—২০২৫ সালের প্রস্থাবিত বাজেট অনুমোদন করা হয়। পরে সিলেট জেলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপ পরিচালনাসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধেও নেতৃবৃন্দ ও সদস্যরা সাধারণ আলোচনায় অংশ নেন।
সব শেষে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও সিলেট সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ ২০২৪—২০২৬ সালের কার্য নির্বাহী কমিটির নাম ঘোষনা করেন। কমিটিতে মো: বশিরুল ইসলামকে পূনরায় সভাপতি, মো: শামছুল ইসলামকে সাধারণ সম্পাদক ও সালাহ উদ্দিনকে পূনরায় অর্থ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকতৃারা হচ্ছেন— সহ সভাপতি মো: আবুল কালাম, সহ সাধারণ সম্পাদক মো: মঞ্জুরুল আলম, নির্বাহী সদস্য— শাহ আলম, ওয়াহিদুজ্জামান চৌধুরী, বজলুর রহমান বাবুল, সৈয়দ শাকিরুজ্জামান, মো: রাশেদুল হাসান, মো: এহসানুল আজিম। সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রির সাবেক সহ সভাপতি শাহ আলম, বজলুর রহমান বাবুল,ওয়াহিদুজ্জামান চৌধুরী, মো: রাশেদুল হাসান, অজি মো: কাওছার, মো: শামছুল আলম, সালাহ উদ্দিন আহমদ, জাহাঙ্গীর হাসান, মো: মঞ্জুরুল আলম, পি কে দেবনাথ, সুব্রত ধর চৌধুরী, সাগরী খাতুন, সেলিম আহমদ, মো: আবুল কালাম, রাসেদ আহমদ, তারেক হাসান, আবু হেনা মো: তারেক প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *