যে কোন দূর্যোগময় সময়ে একে অপরের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য: রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল

এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার, আয়শা-সাজ্জাদ ফারুকী কল্যান ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেছেন, সিলেটে বন্যায় পানিবন্দি হয়ে পড়েছেন অনেক মানুষ, পানিতে তলিয়ে গেছে অনেক এলাকা। এরকম যে কোন দূর্যোগময় সময়ে একে অপরের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।
তিনি আরো বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেটের প্রায় সকল উপজেলার মানুষ বিপর্যস্ত হয়ে পড়েছেন। গরীব ও খেটে খাওয়া মানুষ ভিটেহারা ও কর্মহীন হয়ে কষ্টের মধ্যে দিন যাপন করছেন। তিনি পানিবন্দি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকল রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। পাশাপাশি ভিটে হারা মানুষদের পূনর্বাসনে সরকারকে এগিয়ে আসার অনুরোধ জানান।
তিনি গত শুক্রবার বিকেলে কানাইঘাট উপজেলার সাতবাঁক গ্রামে আয়শা-সাজ্জাদ ফারুকী কল্যান ট্রাস্ট এর উদ্যোগে পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
ত্রাণ সমাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সুপ্রীম কোর্টের আইনজীবী এম এ সালেহ চৌধুরী, এডভোকেট কবির আহমদ, সাতবাঁক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নূর, আয়শা-সাজ্জাদ ফারুকী কল্যান ট্রাস্ট এর সদস্য সচিব জাহাঙ্গীর শামীম কামরুল, ভবানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ শাহজাহান, যুবনেতা শরীফ আহমদ, আনোয়ার হোসেন, ছাত্রনেতা রাসেল আহমদ, জুলকার নাইন সাইরাস প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *