মন্ত্রীরা বন্যা পরিদর্শনের নামে রাজকীয় ভ্রমণ করছেন : মিফতাহ সিদ্দিকী

বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী বলেছেন, সিলেটের মানুষ যখন অনাহারে-অর্ধাহারে দিনাতিপাত করছে তখন আওয়ামী লীগের মন্ত্রী এমপিরা আনন্দ উৎসবে মেতে উঠেছেন। কেউ কেউ গায়ে হাওয়া লাগিয়ে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন। আর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বানভাসি মানুষের পাশে আছে। আওয়ামী লীগ উন্নয়নের ফুলজুরি দেয় চারিদিকে নাকি উন্নয়ন আর উন্নয়ন। কিন্তু দেশের জনগণ তো উন্নয়ন দেখছে না। সিলেটের মানুষ বানের পানিতে ভেসে যাচ্ছে। সিলেটবাসীর প্রিয় নেতা এম সাইফুর রহমান যে উন্নয়ন করেছিলেন আওয়ামী লীগের এই উন্নয়নের ধারে কাছেও যেতে পারিনি। ভয়াবহ বন্যায় তিনি মানুষের বাড়ি গিয়েছেন। কিন্তু বর্তমান মন্ত্রীরা বন্যা পরিদর্শনের নামে রাজকীয় ভ্রমণ করছেন, জনগণকে পানিবন্দি রেখে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন। তিনি যদি বেঁচে থাকতেন এই দুঃসময়ে আপনাদের ছেড়ে কোথাও যেতেন না। তাই সময়মতো আওয়ামী লীগের এসব অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।

তিনি শুক্রবার (২১ জুন) ২৫ ও ২৬ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে পানিবন্দি বন্যার্ত মানুষের মাঝে দুটি পৃথক স্থানে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
২৫ নং ওয়ার্ড এর বঙ্গবীর রোডে সভাপতিত্ব করেন ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়া ও পরিচালনা করেন  সাধারণ সম্পাদক সুলেমান হোসেন সুমন। ২৬ নং ওয়ার্ডের টেকনিক্যাল রোডে সভাপতিত্ব করেন ওয়ার্ড বিএনপির সভাপতি আখতার রশিদ চৌধুরী ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক এম এ মন্নান।
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক কামাল হাসান জুয়েল, সিলেট মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ্  বকসি, সিলেট মহানগর শ্রমিক দলের সাবেক সভাপতি ইউনুস মিয়া, ডা. এম এ হক বাবুল, সফিকুর রহমান টুটুল, আবুল কালাম, সোহেল আহমদ, রেজাউর করিম রুজন, মহানগর কৃষক দলের সাবেক সদস্য সচিব মারুফ আহমদ টিপু, ওয়ার্ড নেতৃবৃন্দের মধ্যে ছিলেন ১১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু সাঈদ মোঃ তায়েফ, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এ এস এম সায়েম, ২৬ নং ওয়ার্ড সহ-সভাপতি ছানু মিয়া, শাহিন আহমদ, ২৫ নং ওয়ার্ড সহ সভাপতি ইকবাল কামাল, নজিবুর রহমান বেলাল, কামরুল ইসলাম নেছার, শাহিন আহমদ, উজ্জ্বল রঞ্জন চন্দ্র, সৈয়দ শিপু আহমদ,শহিদুল ইসলাম জব্বার, লায়েক আহমদ,জাবেদুল ইসলাম দিদার,সালেহ আহমদ, আলম আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য বিমল দেবনাথ, যুবদল নেতা উবায়দুর রহমান সজিব,  আনহার মিয়া, জেলা যুবদল নেতা লায়েক আহমদ, সালেক আহমদ,কবির আহমদ, নুনু মিয়া, আব্দুর জব্বার, বশির মিয়া, আজাদ আহমদ, লায়েক আহমদ,স্বপন আহমদ,ফাহিম,আহমদ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য কাওছার হোসেন রকি, সোহেল আহমেদ সহ অসংখ্য নেতাকর্মী। প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।-বিজ্ঞপ্তি
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *